Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে কবরস্থান ও মসজিদের নামে ভূমি ওয়াকফ দিলেন মাহবুুর রহমান শাহিন
বেড়িবাধের পাশে

হাইমচরে কবরস্থান ও মসজিদের নামে ভূমি ওয়াকফ দিলেন মাহবুুর রহমান শাহিন

চাঁদপুর হাইমচরে নয়ানী বেড়িবাধের পাশে মরহুম হাবিবুল্লাহ চৌকিদার গন কবরস্থানের নামে ৩৫ শতাংশ ও মরহুম হাবিবুল্লাহ চৌকিদার জামে মসজিদের নামে ৫০ শতাংশ ভূমি ওয়াকফ দিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর জেলা পৌর বিএনপি’র সাবেক আহবায়ক মোঃ মাহবুবুর রহমান শাহিন।

৮ ফেব্রুয়ারি সোমবার হাইমচর উপজেলা সাব-রেজিষ্টার অফিস কার্যালয়ে উপস্থিত হয়ে গনকবরস্থান ও মসজিদের নামে ৮৫ শতাংশ ভূমি দলিলের কাজ সর্ম্পূন্ন করেন। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সহ-সভাপতি ও চাঁদপুর জেলা পৌর বিএনপি’র সাবেক আহবায়ক মোঃ মাহবুবুর রহমান শাহিন হাইমচরে পা রাখার সাথে সাথে উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়।

এ সময় তিনি বলেন, হাইমচরে মানুষের সাথে আমার আত্নার সর্ম্পক। তাই বারবার ছুটে আসতে মন চায় কিন্তু রাজনৈতিক কারনের আসা হয় না। আপনারা দীর্ঘদিন ধরে মাঠে আছেন আপনাদের সুখে দূঃখে আমি আপনাদের পাশে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, হাইমচর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি সৈদয় আবেদিন মুরছুর বিশ্বাস, সৈয়দ আহম্মদ মাষ্টার, সাবেক সদস্য সচিব ও ৩ নং আলগী দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আঃ জলিল মাষ্টার, বিএনপি’র সহ-সভাপতি ইসহাক খোকন, মোঃ ইসামাইল গাজী, খালেক আখন, সাবেক যুগ্ম সম্পাদক আঃ রহমান কবিরাজ, মিজান শেখ, মোঃ বিল্লাল হোসেন আখন, বিএনপি’র নেতা আলী আহম্মদ হাওলাদার,মরহুম হাবিবুল্লাহ চৌকিদার গন কবরস্থান ও মসজিদের সভাপতি এ বিএম ছিদ্দিক(বাচ্ছু) মহিলাদলের সাধারন সম্পাদক ফাতেমা বেগম, উপজেলা যুবদল নেতা মোঃ ফারুক পেদা, আল আমিন রনি, উপজেলা ছাত্রদল নেতা মানিক জমাদার, জাকির সরদার, মোঃ মনির হোসেন জুয়েল, আল-আমিন, মহিন খান, শাকিল পাটওয়ারী, দেলোয়ার হোসেন, জিহাদ হোসেন প্রমূখ।

প্রতিবেদক:মোঃ ইসমাইল,৮ ফেব্রুয়ারি ২০২১