Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ৮০টি পরিবারের মাঝে টিন, খুঁটি ও টাকা বিতরণ
হাইমচরে অসহায় পরিবারের মাঝে টিন, খুটি ও টাকা বিতরণ

হাইমচরে ৮০টি পরিবারের মাঝে টিন, খুঁটি ও টাকা বিতরণ

চাঁদপুরের হাইমচর উপজেলা চরভৈরবী ইউনিয়নে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ১০ টায় সাবেক ইউপি চেয়ারম্যান জালালউদ্দিন চোকদারের বাড়ি প্রাঙ্গনে টিন, ঘর তৈরির খুঁটি ও টাকা বিতরণ করা হয়।

হাইমচর উপজেলা সমিতি ঢাকার উদ্যোগে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৮০ টি পরিবারের মাঝে ২ হাজার টাকা, ২ বান টিন ও ৬টি করে খুঁটি বিতরণ করেন।

বিতরণপূর্ব আলোচনায় তিনি বলেন, ‘হাইমচর উপজেলা সমিতি ঢাকা’ সংগঠন চিন্তা করেছেন হাইমচরবাসীর জন্য কিছু করার প্রয়োজন। তাই তারা আজ অসহায় মানুষকে টিন, খুঁটি ও টাকা বিতরণ করছেন। মানুষের কল্যাণে এ কাজটি করা হচ্ছে, এতে মানুষের অনেক উপকার হচ্ছে। সংগঠন থাকলে মানুষের কল্যাণে আসে। সংগঠন এমনই হওয়া উচিত যে সংগঠন থেকে মানুষের কল্যাণে কাজ করা যায়।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ বিএনপি যারাই এ সমাজের জন্য ভালো কাজ করবে, তাদের ভালো কাজগুলোর কথা আলোচনায় আনতে হবে। যারা সমাজের মানুষের জন্য কাজ করে তাদের সুনামগুলো মানুষের মাঝে পৌঁছে দিতে হবে। তখনই সমাজের ভাল মানুষগুলো সমাজের নীরিহ মানুষের জন্য কাজ করতে উৎসাহিত হবে।’

হাইমচর উপজেলা সমিতি ঢাকা’র সাধারন সম্পাদক এড. মাহবুবুল হক সরকারের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক পীরজাদা শাহ মুহ. কুদ্দুসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান ইউনিট ফর ইউনিভার্সাল হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন হাইমচর উপজেলা চাঁদপুর আলহাজ্ব আব্দুল ওয়াহেদ মাদানী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, হাইমচর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. কাউসার মিয়াজি, প্রবাসী আব্দুল রহিম মাদানী, অ্যাড. হারুনুর রশিদ, অ্যাড. মোকলেছুর রহমান, হাইমচর উপজেলা সমিতি ঢাকা প্রচার সম্পাদক বাদশা মিয়া পাটওয়ারী প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৫০ পিএম, ১৮ নভেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

হাইমচরে অসহায় পরিবারের মাঝে টিন, খুটি ও টাকা বিতরণ

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply