Home / চাঁদপুর / হাইমচরের নির্যাতিত শিশু জান্নাতের পাশে বিলস ও কারিতাস
হাইমচরের নির্যাতিত শিশু জান্নাতের পাশে বিলস ও কারিতাস

হাইমচরের নির্যাতিত শিশু জান্নাতের পাশে বিলস ও কারিতাস

চাঁদপুরের হাইমচর উপজেলায় নির্যাতিত শিশু জান্নাতকে চাঁদপুর সদর হাসপাতালে দেখতে আসেন বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ- বিলস ও এনজিও কারিতাসের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা শিশু জান্নাতুল ফেরদৌসের চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় কর্মকর্তারা তার পিতা ও মাতার কাছে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন বিলস-এর সহকারী নির্বাহী পরিচালক সাইদ সুলতান উদ্দিন আহমেদ ও কারিতাস কর্মকর্তা মো. রাসেল।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা শ্রমিকলীগ সভাপতি মো. শাহআলম, সহ-সভাপতি মাহবুবুর রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সাংগঠনিক সম্পাদক সিরাজুদ্দিন, জেলা বাসদ নেতা শাহজাহান, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশ, বাসসের জেলা প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েল, জেলা শ্রমিক ফ্রন্টের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান নেতৃবন্দ।

পরে শিশু জান্নাতের নির্যাতনের বিষয়টি নিয়ে বিল্স ও কারিতাস কর্মকর্তারা চাঁদপুরের জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করে এ মামলার সঠিক তদন্তের মাধ্যমে বিচার দাবি করেন।

প্রসঙ্গত, শিশুটি চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানী গ্রামের মো. মন্টু মাতাব্বরের ৯ বছরের কন্যা গৃহকর্মী জান্নাতুল ফেরদৌস। ঢাকার গাজিপুর বিমানবন্দরে চাকরিরত মো. ওমর ফারুকের বাসায় ঝিয়ের কাজ করতো ৯ বছরের শিশু। বছরজুড়ে বর্বর অমানবিক নির্যাতন চালিয়ে ক্ষত বিক্ষত করে দিয়েছে তার পুরো শরীর। পরে এই ঘটনায় পুলিশ সুপার শামসুন্নাহারের উদ্যেগে ৩ জনকে আটক করা হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:২৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

হাইমচরের নির্যাতিত শিশু জান্নাতের পাশে বিলস ও কারিতাস

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply