Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / হাইটেক পার্ক প্রস্তাবিত স্থান পরিদর্শনে আইসিটি প্রতিমন্ত্রী
হাইটেক পার্ক প্রস্তাবিত স্থান পরিদর্শনে আইসিটি প্রতিমন্ত্রী

হাইটেক পার্ক প্রস্তাবিত স্থান পরিদর্শনে আইসিটি প্রতিমন্ত্রী

চাঁদপুরের মতলবের হাইটেক পার্কের প্রস্তাবিত জায়গা গত ৮ এপ্রিল পরিদর্শন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

পরিদর্শনকালে তিনি হাইটেক পার্কের জায়গা দেখে সন্তোষ প্রকাশ করেন। এসময় মন্ত্রীকে পেয়ে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা দীপু চৌধুরীর পক্ষ থেকে এবং মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল-আমিন ফরাজী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হুসাইন মোহাম্মদ কচিসহ দলীয় নেতৃবৃন্দ।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৩ পিএম, ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply