Home / সারাদেশ / হরিপুরে বজ্রপাতে দুই কিশোর নিহত, আহত ১
হরিপুরে বজ্রপাতে দুই কিশোর নিহত, আহত ১
প্রতীকী ছবি

হরিপুরে বজ্রপাতে দুই কিশোর নিহত, আহত ১

ঠাকুরগাঁয়ের হরিপুরে রোববার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টা বজ্রপাতে কয়েশ (১৩) ও আকাশ (১৫) নামে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

হঠাৎ করে ঝড়ো হাওয়া ও মূষলধারে বৃষ্টিপাতের সময় কয়েশ ও আকাশের পৃথক এলাকায় মৃত্যু হয়। এ সময় হাসান (১৫) নামে ১জন আহত হয়েছে।

নিহত কয়েশ উপজেলার মানিকখাড়ী গ্রামের আঃ আজিজের ছেলে ও মানিকখাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং আকাশ ধুকুরিয়া গ্রামের আঃ হাকিমের ছেলে। আহত হাসান একই গ্রামের নাসিরের ছেলে।

কয়েশের বাবা জানায়, কয়েশ ও হাসান রবিবার বিকালে মানিকখাড়ী গোরস্থান নামকস্থানে গরু চড়াতে নিয়ে গিয়েছিল। আকাশে মেঘ চমকালে কয়েশ ও হাসান একটি বটগাছের আড়ালে তাঁরা লুকিয়ে ছিল। এসময় তাদের উপরে বজ্রপাত পড়লে কয়েশ ঘটনাস্থলে মারা যায় এবং হাসানের ডান হাত ও বাম পা পুড়ে গুরুত্ব আহত হয়। সে বর্তমানে হরিপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে নিহত আকাশের বাবা জানায়, রোববার বিকালে বাড়ির পশ্চিম পার্শ্বে নাগর নদীরপাড়ে সীমান্ত এলাকায় গরু চড়াচ্ছিল। আকাশে মেঘ চমকাতে দেখে গরু নিয়ে বাড়ি ফেরার পথেরমধ্যে ঝড়ো হাওয়া ও মূষলধারে বৃষ্টিপাত শুরু হয় এসময় বজ্রপাত ঘটলে সে মারা যায়।

নিহতের দুই পরিবারে শোকের ছায়া নেমেছে। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম বর্ষা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হরিপুরে বজ্রপাতে দুই কিশোর নিহত, আহত ১

About The Author

প্রতিবেদক- কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট

: আপডেট, বাংলাদেশ সময় ০৪:১০ পিএম, ২২ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply