Home / সারাদেশ / হঠাৎ নির্মাণাধীন চারতলা ভবন ধ্বস
ngonj20191103172510

হঠাৎ নির্মাণাধীন চারতলা ভবন ধ্বস

নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় নির্মাণাধীন চারতলা একটি ভবন ধসে পড়েছে। এতে একজন নিহত এবং সাতজন আহত হয়েছেন।

রোববার বিকেল বিকেল ৪টার দিকে ভবনটি ধসে পড়ে। প্রাথমিকভাবে নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে।

স্থানীয় সূত্র জানায়, বাবুরাইল এলাকায় একটি খালের ওপর ভবনটি ধসে পড়ে। এ ঘটনায় একজন নিহত হন এবং সাতজন আহত হন। সেই সঙ্গে ভবনের ভেতরে আরও কয়েকজন আটকা পড়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন বলেন, বিকেলে হঠাৎ করে চারতলা একটি ভবন ধসে পড়ে। এতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে। তবে ভেতরে কেউ আটকা পড়েছেন কি-না সেটি খুঁজে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ ঘটনায় সাতজনকে আহত অবস্থায় ভবনের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এখনো দুজন ভবনের ভেতরে আটকে আছেন। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের টিম উদ্ধারে কাজ করছে।

বার্তা কক্ষ, ৩ নভেম্বর ২০১৯