Home / চাঁদপুর / হট্টগোল আর উত্তেজনার মধ্যে চাঁদপুর পৌর আ’লীগের বর্ধিত সভা
হট্টগোল আর উত্তেজনার মধ্যে চাঁদপুর পৌর আ’লীগের বর্ধিত সভা

হট্টগোল আর উত্তেজনার মধ্যে চাঁদপুর পৌর আ’লীগের বর্ধিত সভা

তুমুল হট্টগোল আর উত্তেজনাপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে চাঁদপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার (২৯ এপ্রিল) বিকেল ৪টায় পৌর পাঠাগারে অনুষ্ঠিত হয়।

বিকেল ৫টার দিকে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভাস্থলে আসেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি এমপি।

তিনি পৌর পাঠাগারে প্রবেশ করতে গেলে দু’টি ভাগে বিভক্ত নেতাকর্মীরা একে অপরকে উদ্দেশ্য করে দু’নেতার নাম ধরে শ্লোগান দিতে থাকে। পরে তিনি নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠানস্থল থেকে ফিরে আসেন।

এদিকে বর্ধিত সভাকে কেন্দ্র করে চাঁদপুর পৌর পাঠাগারস্থলে প্রায় দুই সহস্রাধীক নেতাকর্মী সমবেত হয়। আগত নেতাকর্মীদের দু’জন নেতার নাম ধরে শ্লোগান দিতে দেখা যায়। শ্লোগানকে কেন্দ্র করে উভর গ্রুফের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তাদের মাঝে হাতা-হাতির সৃষ্টি হয়। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ অন্যান্য নেতারা উত্তেজিত কর্মী-সমর্থকদের শান্ত করার চেষ্ট করে।

বর্ধিত সভাকে কেন্দ্র করে পাঠাগারের সামনের সড়কে বিপুল পরিমানে পুলিশ মোতায়েন ছিলো।

পরে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
হট্টগোল আর উত্তেজনার মধ্যে চাঁদপুর পৌর আ’লীগের বর্ধিত সভা
পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোপ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালানায় বক্তব্য রাখেন, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাসেম গাজী, নুরুল ইসলাম নুরু, যুগ্ম-সম্পাদক বিবি দাস, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন বাচ্চু পাটওয়ারী, হুমায়ুন কবির খান, সাব্বির হোসেন মন্টু দেওয়ান, অর্থ সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারী প্রমুখ।

এসময় জেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে কেন্দ্রীয় ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের নির্দেশে ইউনিট পুনর্গঠন করার লক্ষ্যে চাঁদপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করে।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১০: ২০ পিএম, ২৯ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply