Home / আন্তর্জাতিক / প্রবাস / হজ্জে গিয়ে কচুয়ায় সাবেক কাউন্সিলর ইদ্রিস আলমের মৃত্যু
Idris Alam
ইদ্রিস আলম বেপারী (ফাইল ছবি)

হজ্জে গিয়ে কচুয়ায় সাবেক কাউন্সিলর ইদ্রিস আলমের মৃত্যু

পবিত্র মক্কায় হজব্রত অবস্থায় চাঁদপুরের কচুয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কাউন্সিলর ও উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ ইদ্রিস আলম বেপারী মৃত্যু বরণ করেছেন (ইন্না…রাজিউন)।

মঙ্গলবার (২৯ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৯টায় সৌদির পবিত্র মক্কা নগরীতে স্ব-স্ত্রীক হজ্জ পালন করতে গিয়ে মৃত্যু বরণ করেন।

তাঁর পরিবার সূত্র বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে সহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। তার বড় পুত্র ৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন ও ছোট পুত্র মাহবুব আলম কচুয়া পৌর যুবলীগের সভাপতি।

সাবেক কাউন্সিলর ইদ্রিস আলম বেপারী পবিত্র হজ্জ পালন কালে মৃত্যুর সংবাদ পেয়ে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে সাবেক পৌর কাউন্সিলর ইদ্রিস আলম বেপারীর মৃত্যুতে কচুয়া আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক এমপি অধ্যাপক শহীদুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদুল হক রুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালুসহ নেতাকর্মীরা মরহুমের শোকাহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন।

প্রসঙ্গত, সাবেক কাউন্সিলর ও পৌরসভার কোয়া গ্রামের অধিবাসী মোঃ ইদ্রিস আলম বেপারী জীবদ্মশায় একজন সৎ, সাহসী ও ন্যায় বিচারক হিসেবে এলাকাবাসীর নিকট পরিচিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১: ০০ পিএম, ২৯ আগস্ট ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply