Home / উপজেলা সংবাদ / সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক ৫ ঘণ্টা অবরোধ
সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক ৫ ঘণ্টা অবরোধ

সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক ৫ ঘণ্টা অবরোধ

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক ৫ ঘণ্টা অবরোধ করে রাখে জনতা।

রোববার সকাল ১০টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের কাঠাখালী নামক স্থানে ভ্যানের ধাক্কায় মোহাম্মদ আলী (৬০) নামের এক রিকশাচালক ঘটনাস্থলেই নিহত হয়। পরবর্তীতে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এলে নিহতের পরিবারের লোকদের কাছে লাশ হস্তান্তর করে। নিহত রিকশাচালকের পরিচয় ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের চালিয়াপাড়া গ্রামের বিন্দ্রের বাড়ির মৃত জামাল উদ্দীনের ছেলে।

পরবর্তীতে হাজীগঞ্জ-রামগঞ্জ মহাসড়কের ফরিদগঞ্জ এরিয়ার চালিয়াপাড়া এলাকায় সকাল সাড়ে দশটা থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত টানা ৫ ঘণ্টা সড়কের উপর গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে রাখে স্থানীয় জনতা। অবরোধ চলাকালে পুলিশের সাথে অবরোধকারীদের বাধার সৃষ্টি হলে ঘটনাস্থল থেকে মামুন ও আলাউদ্দীন এবং স্থানীয় সংবাদ কর্মী শরিফ হোসেনকে ধরে নিয়ে যায় রামগঞ্জ থানা পুলিশ। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় জনতা আরো ক্ষুব্ধ হয়ে ক’টি গাড়ি ভাংচুর চালায় বলে অভিযোগ পাওয়া যায়।

স্থানীয় জনতার দীর্ঘ সড়ক অবরোধে দুই পাশের গাড়ি যাত্রীরা চরম ভোগান্তিতে পড়তে দেখা যায়। সর্বশেষ বেলা ৩টার দিকে ফরিদগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে সড়কের উপর গাছের গুঁড়ি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জরা ঘটনার সত্যতা জানিয়ে বলেন, সড়ক অবরোধের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৮:২৫ অপরাহ্ন, ২১ জুন ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না