Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর
স্বাস্থ্য কমপ্লেক্সে

শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি)ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

২ আগস্ট সোমবার সকাল ১১ টাযর দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন এর হাতে এ অক্সিজেন সিলিন্ডার তুলে দেন, অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের (পাওয়ার সেল) মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি বলেন শাহরাস্তি-হাজিগঞ্জ বর্তমানে করোনা পরিস্থিতি ভয়াবহ আমাদের যতটুকু সমর্থন রয়েছে তা নিয়ে এগিয়ে আসতে হবে। গ্রাম অঞ্চলে অনেকে চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করেছে, তাদের পাশে আমাদের দাঁড়াতে হবে, আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়ার জন্য চেষ্টা করব।  যখন যেভাবে পেরেছি আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় করোনা মোকাবেলা করতে হবে। 

এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো মোশারেফ হোসেন মুশু পাটোয়ারী, ডাঃ আহসানুল কবির, ডাঃ অচিন্ত্য কুমার,  শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুব আলম চৌধুরী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: মো.জামাল হোসেন, ২ আগস্ট ২০২১