Home / বিশেষ সংবাদ / স্বামী-স্ত্রীর মিথ্যা অভিনয়ে ৩ বছর সংসার, অত:পর……
স্বামী-স্ত্রীর মিথ্যা অভিনয়ে ৩ বছর সংসার, অত:পর......

স্বামী-স্ত্রীর মিথ্যা অভিনয়ে ৩ বছর সংসার, অত:পর……

চাঁদপুর টাইমস ডেস্ক:
বিয়ে না করেই ভূয়া কাবিন নামার নাম ভাঙ্গিয়ে তিন বছর স্বামী স্ত্রীর মতো সংসার করছেন সৌদি প্রবাসি ফারুখ। প্রথম স্ত্রী ও সমত্মানদের চোখ ফাঁকি দিয়েই তিনি কথিত স্ত্রী নিয়ে বিভিন্ন স্থানে রাত্রি যাপন করছেন তিনি। ফারুখ গাংনীর মোহাম্মদপুর গ্রামের মমিন মন্ডলের ছেলে।

জানা গেছে, ফারুখ সৌদি আরব থেকে ফিরে এসে মোবাইল ফোনের মিস কলের মাধ্যমে মানিকদিয়া গ্রামের এক মেয়ের সাথে পরিচয় ঘটে। প্রথমে কথা বার্তা ও পরে মন দেয়া নেয়া। পরিচয়ের প্রথমেই ফারুখ নিজেকে অবিবাহিত হিসেবে পরিচয় দেন। মাঝে মধ্যে বিভিন্ন বন্ধুর বাড়িতে উঠে স্ত্রী পরিচয় দিয়ে রাত্রি যাপন করে। সমাজের লোকজন বাধা হয়ে দাঁড়াতে পারে তাই নিকাহ রেজিস্টারের কাছ থেকে একটি ভূয়া কাবিন নামা তৈরী করে বলে জানা যায়।

সুত্র জানায়, ওই মেয়েটির গরীব ও অসহায়ত্বের সুযোগ নিয়ে তিনি এ কাজটি করছেন। প্রথমে তার সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলে তাকে ব্ল্যাক মেইলিং করার ভয় দেখিয়ে দেহ ভোগ করছেন বলেও লোক মুখে গুঞ্জণ রয়েছে। বিয়ের কাবিন নামার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি তা দেখাতে বাধ্য নন বলে জানান। প্রথম স্ত্রী দিলরম্নবা খাতুন বিষয়টি জানেন না বলে জানিয়েছেন পরিবারের লোকজন। তবে ফারুক বলেন প্রথম স্ত্রীকে বিষয়টি কিছুটা জানানো হয়েছে-তবে সংসারের ঝামেলার ভয়ে পুরো বিষয়টি জানানো হয়নি।

এব্যপারে ফারুখ জানান, তিনি যা করছেন তা ভুল। প্রথম স্ত্রীর অনুমতি নিবেন এবং বিয়ে করবেন। সূত্র-বিডিভিউ২৪