Home / সারাদেশ / স্বামীর নির্যাতনে হাসপাতালে কাতরাচ্ছেন শাহেলা
স্বামীর নির্যাতনে হাসপাতালে কাতরাচ্ছেন শাহেলা

স্বামীর নির্যাতনে হাসপাতালে কাতরাচ্ছেন শাহেলা

স্বামীর নির্যাতনের শিকার হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছেন শাহেলা আক্তার (২৭) নামে এক গৃহবধূ। তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পশ্চিম পাকুরিয়া গ্রামের আসিফ ইকবাল দুলালের স্ত্রী।

শনিবার বিকেলে শাহেলা আক্তার জানান, ২০০২ সালে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পশ্চিম পাকুরিয়া গ্রামের বাসিন্দা আসিফ ইকবাল দুলালের সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই তার ওপর নানাভাবে নির্যাতন করে আসতে থাকেন আসিফ। প্রায় সময়ই স্বামী তাকে মারধর করতেন।

এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে ২০০৩ সালে শাহেলা আক্তার বাবার বাড়িতে চলে যান। সেখানে প্রায় দুই বছর থাকার পর স্বামী দুলাল তার মুরব্বিদের নিয়ে ‘আর কোনোদিন মারধর করবেন না’ এমন প্রতিশ্রুতি দিয়ে তাকে ফের নিজের বাড়িতে নিয়ে আসেন।

এরপর কিছুদিন স্বামী আসিফ তার সঙ্গে ভালো ব্যবহার করেন। কিন্তু কয়েক মাস যাওয়ার পর থেকেই স্বামী আসিফ ফের তার ওপর অত্যাচার শুরু করেন। প্রচণ্ডভাবে তাকে মারধর করতে থাকেন।

সর্বশেষ, গত বুধবার (৩০ মার্চ) গভীর রাতে আসিফ বাইরে থেকে এসে দরজা খুলে দেওয়ার জন্য শাহেলাকে ডাকতে থাকেন। কিন্তু দরজা খুলে দেওয়ার পর পরই আসিফ তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সারারাত অজ্ঞান থাকার পর বৃহস্পতিবার সকালে শাহেলার বাবা মো. আব্দুল আলী তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে দেন।

সেখানে চিকিৎসাধীন থাকার পরও শাহেলার শারীরিক অবস্থার কোনো উন্নতি না হয়নি। পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালের চতুর্থ তলার ছয় নম্বর ওয়ার্ডে এসএনএক্স- ১৩ বেডে চিকিৎসাধীন। সেখানে বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি।

বিষয়টি জানতে চেয়ে শাহেলার স্বামী আসিফ ইকবাল দুলালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পারিবারিক বিরোধের জের ধরে স্বামীর-স্ত্রীর মধ্যে ‘মারামারি’ হয়েছে। আপস-নিষ্পত্তির চেষ্টা চলছে।

||আপডেট: ১২:১৩  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply