Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্বামীকে সিএনজি কিনে না দেয়ায়!
স্বামীকে সিএনজি কিনে না দেয়ায়!

স্বামীকে সিএনজি কিনে না দেয়ায়!

স্বামীকে সিএনজি কেনার টাকা দিতে না পারায় শশুর বাড়ির লোকজন রুবি বেগম (২০) নামের ১ সন্তানের জননীকে নির্মম নির্যাতন করার খবর পাওয়া গেছে।

গত ১৭ এপ্রিল চাঁদপুরর ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা এলাকার জমাদার বাড়িতে (রুবীর শশুর বাড়ি) এ ঘটনা ঘটে।

আহত রুবী বেগম চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিলেও অর্থের অভাবে উন্নত চিকিৎসা নিতে না পারায় বর্তমানে সে এক আত্মিয়র বাড়িতে অসুস্থ শরীর নিয়ে বিছানায় কাতরাচ্ছেন।

রুবী বেগম জানায়, প্রায় ৪ বছর আগে ফরিদগঞ্জ বালিথুবা এলাকার জমাদার বাড়ির বাসু জমাদারে ছেলে আরিফ জমাদারের সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়েতে তার পরিবারের পক্ষ থেকে যৌতুক হিসেবে স্বামী আরিফকে নগদ এক লাখ টাকা, স্বর্ণালংকার ও ফার্নিচার দেয়া হয়। বর্তমানে ফাহিম নামে তাদের সংসারে ৩ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

এদিকে গত দু’বছর ধরে আরিফ জমাদার বিভিন্ন কারণ দেখিয়ে টাকার জন্য রুবিকে চাপ দিয়ে শুরু করে। টাকা দিতে না পারায় প্রায়ই সে রুবিকে মারধর করতো। গত কয়েক মাস ধরে আরিফ সিএনজি কিনে দেয়ার জন্য রুবির পরিবারের কাছে টাকা দাবি করে। রুবির পরিবার গরিব হওয়ায় এই টাকা দিতে না পায় কাকে বিভিন্নভাবে নির্যাতন শুরু করে বরে বলে রুবি বেগম জানায়।
সে আরো জানায়, ঘটনার দিন ১৭ এপ্রিল রাতে আরিফ রুবিকে ব্যাপক মারধর করে। পরে দুপুর ১২টার দিকে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী আরিফের উপস্থিতিতে রুবির শশুর বাসু জমাদার, শাশুড়ি ফরিদা বেগম, দেবর বাবু জমাদার ও বড় জাল জেসমিন বেগম তাকে অমানবিক নির্যাতন চালায়। এক পর্যায়ে রুবিকে তারা বাড়ির উঠানে রেখে পিটিয়ে আহত করে ফেলে রাখে।

পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে আহত রুবীর পরিবার তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে আসে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ২৭ এপ্রিল ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply