Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্বাধীনতার প্রতিক ফরিদগঞ্জে আবারো জয়ী হবে: মুহম্মদ শফিকুর রহমান
স্বাধীনতার

স্বাধীনতার প্রতিক ফরিদগঞ্জে আবারো জয়ী হবে: মুহম্মদ শফিকুর রহমান

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য প্রার্থী প্রখ্যাত সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, যাদের রক্তে আওয়ামীলীগ ও নৌকার শ্লোগান গেঁথে রয়েছে, তারা কখনই নির্বাচনে নৌকার বাইরে থাকতে পারে না। আজকে আবার প্রমাণ হলো, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সফল সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান । চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য এডভোকেট সিরাজুল ইসলাম পাটওয়ারী আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করেছেন। তারই সুযোগ্য সন্তান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। বঙ্গবন্ধুর নৌকা শেখ হাসিনার নৌকা। তিনি আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন। এই নৌকাকে তীরে ভিঁড়ানোর দায়িত্ব রোমানেরও রয়েছে। স্বাধীনতার প্রতিক নৌকা ফরিদগঞ্জে জয়ী হবেই। মুজিব আদর্শের সৈনিকরা নৌকাকে জয়ী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামছে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদরে নৌকার সমর্থনে পদযাত্রা তিনি একথা বলেন। তিনি আরো বলেন, সকল মান অভিমান ভুলে গিয়ে সকল নৌকা প্রতীকের জন্য কাজ করবে। ফরিদগঞ্জের আওয়ামীলীগ নৌকাকে জয়ী করে দেখিয়ে দিবে।

এসময় ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যানও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তসলিম, উপজেলা আওয়ামীলীগ নেতা আমির আজম রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, জেলা পরিশদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সাউদ, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আহছান হাবিব মামুন, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক এস এম সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহ সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৩ ডিসেম্বর ২০২৩