Home / উপজেলা সংবাদ / কচুয়া / স্বাচিপের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য নির্বাচিত হলেন কচুয়ার ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ
কমিটিতে
ডা: রিফায়েত উল্লাহ্ শরীফ

স্বাচিপের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য নির্বাচিত হলেন কচুয়ার ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে চাঁদপুরের কচুয়ার কৃতিসন্তান ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৭ জুন) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়। এর আগে গত বছরের ২৫ নভেম্বর স্বাচিপের সভাপতি হিসেবে জামাল উদ্দীন চৌধুরী ও মহাসচিব হিসেবে কামরুল হাসানের নাম ঘোষণা করা হয়েছিল।

ডা: মো: রিফায়েত উল্লাহ শরীফ গাজীপুরস্থ সিটি মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা সদস্য, ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনে (বিপিএমসিএ) এর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এক প্রতিক্রিয়ায় তিনি জানান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে আমাকে নির্বাচিত করায় বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি জামাল উদ্দীন চৌধুরী ও মহাসচিব কামরুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসাবে কচুয়ার কৃতিসন্তান বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক ডাঃ মো: রিফায়েত উল্লাহ্ শরীফ নির্বাচিত হওয়ায় কচুয়ার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি কচুয়ার কড়ইয়া ইউনিয়নের সুবিদপুর গ্রামের মিয়াজী বাড়ির সাবেক চট্টগ্রাম জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মরহুম আলহাজ¦ শহীদউল্লাহ মিয়াজীর জ্যেষ্ঠ সন্তান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ জুন ২০২৩