Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নিজ এলাকায় আসছেন বিএনপি নেতা মোশাররফ হোসেন মিয়াজী
এলাকায়
মোশাররফ হোসেন মিয়াজী

কচুয়ায় নিজ এলাকায় আসছেন বিএনপি নেতা মোশাররফ হোসেন মিয়াজী

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজ জন্মভূমি চাঁদপুরের কচুয়ার বারৈয়ারা গ্রামে আসছেন কচুয়ায় বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র ধানের শীষের মনোনীত প্রার্থী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী। তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে পবিবার পরিজন, দলীয় নেতাকর্মী ও সাধারন জনসাধারনের সাথে ঈদুল আযহার জামাত আদায় করার উদ্দেশ্যে বুধবার রাতে আসবেন বলে জানা গেছে।

এদিকে কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক, মালয়েশিয়া শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা বিএনপির উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী’র নিজ এলাকায় আগমনকে ঘিরে দলীয় নেতাকর্মী, কর্মীসমর্থক ও স্থানীয়দের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। পাশাপাশি দলীয় নেতাকে দীর্ঘদিন পর কাছে পাওয়ার আনন্দের অপেক্ষায় রয়েছে নেতাকর্মীরা।

তার ঘনিষ্ঠজন সূত্রে জানা গেছে, মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী গত ২৫ জুন মালয়েশিয়া থেকে বাংলাদেশে এসে ঢাকায় অবস্থান করেন এবং পরর্বতীতে সোমবার সিলেটের পবিত্র পূর্নভূমি হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারত করেন।
বৃহস্পতিবার সকালে পবিত্র ঈদুল আযহার জামাত আদায় শেষে তার প্রয়াত পিতা বিশিষ্ট সমাজসেবক খলিলুর রহমানের কবর জিয়ারত করবেন এবং কচুয়ার বিএনপির সকল নেতাকর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভায় মিলিত হবেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ জুন ২০২৩