Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / টাকা ও স্বর্ণের জন্য হত্যা করা হয় মতলবের ব্যবসায়ী অমরকে
স্বর্ণের

টাকা ও স্বর্ণের জন্য হত্যা করা হয় মতলবের ব্যবসায়ী অমরকে

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরের সারপাড় এলাকায় স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নিতে হত্যা করা হয় ব্যবসায়ী অমর সরকারকে। হত্যা কান্ডের কর্মচারী অনিকের পর হৃদয় দেবনাথ (২১) নামক এক যুবককে আটক করেছে পুলিশ। সে একই এলাকার গোপাল দেবনাথ (কাঠ মিস্ত্রি) এর ছেলে।

অনিকের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে নারায়ণপুরের সারপাড় গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়। এ সময় স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়। স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিতে এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে ধারনা পুলিশের।

স্থানীয় এলাকাবাসী ৪/৫ জনের সাথে কথা বলে জানা গেছে, স্বর্ণব্যবসায়ী অমর চন্দ্র সরকার হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আটক হওয়া কর্মচারীকে নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালায় পুলিশ। অমরের বাসা সংলগ্ন উত্তর পাশের বাসা থেকে হৃদয় দেবনাথকে আটক করে এবং বিপুল পরিমান স্বর্ণালংকার (আনুমানিক ৬০/৬৫ ভড়ি) ও নগদ টাকা উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

আরও পড়ুন…   মতলবে নিজ বাড়ির আঙিনায় স্বর্ণ ব্যবসায়ীকে খুন 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পুলিশ পরিদর্শক) হাবিবুর রহমান স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে অধিকতর তদন্তের স্বার্থে সব তথ্য জানানো সম্ভব হচ্ছে না। বৃহস্পতিবার এ বিষয়ে প্রেসব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ‘নিহত ব্যবসায়ী অমর সরকারের পিতা রবি ভক্ত বাদী হয়ে মঙ্গলবার রাতে অজ্ঞাত নামা আসামি করে একটি হত্যা মামলা করা হয়। ওই মামলায় কর্মচারী অনিককে গ্রেফতার দেখানো হয়েছে।’

প্রসঙ্গত, সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে নারায়ণপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ী ফেরার পথে নিজ আঙ্গিনায় খুন হন। ওই রাতেই তার দোকানের কর্মচারী অনিককে আটক করে পুলিশ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৩ ফেব্রুয়ারি ২০২২