Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নিজ বাড়ির আঙিনায় স্বর্ণ ব্যবসায়ীকে খুন       
বাড়ির

মতলবে নিজ বাড়ির আঙিনায় স্বর্ণ ব্যবসায়ীকে খুন       

চাঁদপুরের মতলব দক্ষিণ উজেলার নারায়ণপুর  গ্রামে নিজ বাড়ির আঙিনায় সোমবার(২১ ফেব্রুয়ারি)  রাত ৩টার দিকে অমর চন্দ্র  সরকার (৩৭) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নারায়ণপুর বাজারে কলেজ রোডের মাধুবী শিল্পালয়ের মালিক তিনি এবং নারায়ণপুর গ্রামের  রবি চন্দ্র সরকারের ছেলে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য  অনিক (২২) নামের এক কর্মচারীকে আটক করা হয়েছে।

পুলিশ ও  এলাকাবাসী সূত্রে জানা গেছে ,অমর  চন্দ্র সরকার সোমবার সন্ধ্যায় জুয়েলারী দোকান বন্ধ করে  ব্যবসায়ীক  কাজে তার কর্মচারীকে সাথে নিয়ে মতলব বাজারে যান। কাজ শেষ হওয়ার পর  কলাদী এলাকায়  তার ছোট বোনের বাসায় দেখা করে  সেখান থেকে রাতেই তারা নারায়নপুরে  চলে যান। 

ওমর চন্দ্র সরকারের বড় বোন মাধুবী চাঁদপুর টাইমসকে বলেন, কাস্টমারের কাজে তারা মতলব বাজারে গিয়েছিল এবং সেখান থেকে ছোট কলাদী এলাকায় ছোট বোনের বাসায় দেখা করে রাত ১১টার  আগেই ওই বাসা থেকে নারায়ণপুরের উদ্দেশ্যে  চলে আসে। কিন্ত বাসায় ফিরেনি। তাদের ধারনা ছিল দোকানে  কাজের ব্যস্ততায় ফিরতে দেড়ি হতে পারে।

বাড়ির

কর্মচারী অনিকের বরাত দিয়ে তিনি বলেন,রাতে দোকান বন্ধ করে নগদ টাকা ও স্বণালংকার নিয়ে বাড়িতে ফেরার পথে মুখোশপড়া কয়েকজন অজ্ঞাতনামা যুবক পেছন থেকে তার চোখ ও  মুখ  বেঁধে অজ্ঞান করে ফেলে অমরকে হত্যা করে । রাত   আনুমানিক আড়াইটায়  কর্মচারী অনিকের জ্ঞান ফিরলে  দেখতে পায়  অমর চন্দ্র সরকারের গলা কাটা লাশ বাড়ির আঙ্গিনায় বালুর মাঠেপড়ে আছে।  খবর পেয়ে  রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

অমর সরকারের পিতা রবি চন্দ সরকার চাঁদপুর টাইমসকে  বলেন , প্রতিদিনের মতো আমি আমার ছেলের জন্য রাতে অপেক্ষা করতে থাকি। সে রাত ১০টা থেকে ১১ টার মধ্যেই বাড়িতে ফিরে আসে। কিন্তু ঘটনার দিন রাত গভীর হলেও ছেলে বাড়িতে আসেনি। পরে খবর পাই বাড়ির উঠানে অমরকে হত্যা করা হয়েছে।

অমর সরকারের স্ত্রী প্রিয়াংকা সরকার চাঁদপুর টাইমসকে জানান, ঘটনার ৭/৮  দিন আগে আমি আমার বাবার বাড়িতে যাই। ঘটনার আগের দিন অমরের সাথে(স্বামী) আমার ফোনে কথা হয়েছে। ঘটনার দিন আমি মোবাইলে ফোন করেছিলাম, কিন্তু ফোন রিসিভ করেনি। এঘটনা শোনে রাতেই চলে এসেছি।

স্থানীয় বাজার বনিক সমিতির সভাপতি স্বপন মজুমদার বলেন,ওমর বাজারের একজন পুরনো স্বর্ণ ব্যবসায়ী।এছাড়া তিনি নগদ ও মোবাইল রিসার্জের ব্যবসাও করতেন।ধারনা করা হচ্ছে স্বর্ণ ও নগদ টাকার জন্য দুর্বৃত্তরা তাকে হত্যা করে তা লুটপাট করে নিয়ে গেছে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পেয়ে  ভোর রাতে  ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। খুনিরা নিহত ব্যক্তিকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে।

জিজ্ঞাসাবাদের জন্য কর্মচারী অনিককে  আটক করা হয়েছে।  লাশ ময়না তদন্তের  জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ ও পিবিআই’র পক্ষ থেকে অধিকতর  তদন্ত চলছে।  মামলার প্রস্তুতি চলছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,২২ ফেব্রুয়ারি ২০২২