Home / চাঁদপুর / বৈআইনীভাবে স্পীডবোট ব্যবহার করা যাবে না : জেলা প্রশাসক
বৈআইনীভাবে স্পীডবোট ব্যবহার করা যাবে না : জেলা প্রশাসক

বৈআইনীভাবে স্পীডবোট ব্যবহার করা যাবে না : জেলা প্রশাসক

সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, নদীতে স্পীডবোট চলাচলে নজরধারী বাড়াতে হবে। এর মাধ্যে কেউ যাতে নদীপথে চোরাচালানী ও চাঁদাবাজি করতে না পারে সেজন্যে ব্যবস্থা গ্রহণ করতে হবে। সরকারি স্পীডবোট ব্যতীত কেউ বৈআইনীভাবে তা ব্যবহার করতে যেন না পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে।

রোববার ( ৯ জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভার সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শহরে যানযট নিয়ন্ত্রণে রাখতে অবৈধ যানবাহনে অভিযান পরিচালনা করা হবে। অচিরেই অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান করা হবে। শহরে চুরির ঘটনা বাড়ছে। এ ব্যাপারে প্রশাসনের নজরধারী বাড়াতে হবে।

বিদ্যুৎ বিভাগের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, বর্তমানে চাঁদপুরে অনেক বেশি লোডশেডিং হচ্ছে। বিদ্যুৎ বিল তৈরিতে গড়মিল হচ্ছে। এ ব্যাপারে আপনারা দ্রুত পদক্ষেপ গ্রহণ করুন।

জেলা প্রশাসক আরো বলেন, বর্তমানে চাঁদপুর দেশের এক নম্বর জেলা। চাঁদপুর যে উচ্চতায় উঠেছে, তা আপনাদের সকলের সহযোগিতায় সম্ভব হয়েছে। এই সম্মান ধরে রাখতে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়েশা আক্তারের পরিচালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, নৌ পুলিশ সুপার সুব্রত হাওলাদার, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাই, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ ওয়াদুদ, সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান মো. শফিকুজ্জামান, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জিএম মজিবুর রহমান, স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, জেলা বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো. শফিকুর রহমান।

এসময় জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ২১ পিএম, ৯ জুলাই ২০১৭, রোববার
এইউ

Leave a Reply