Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ‘স্ত্রীর সাথে অভিমানে’ হাত কেটে আত্মহত্যার চেষ্টা
স্ত্রীর সাথে অভিমানে আত্মহত্যার চেষ্টা

চাঁদপুরে ‘স্ত্রীর সাথে অভিমানে’ হাত কেটে আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর সদর উপজেলার বাগাদী নানুপুর গ্রামে শ্বশুর বাড়ীতে ‘স্ত্রীর সাথে অভিমানে’ মো. মনির হোসেন (৩৫) বুধবার (৯ নভেম্বর) বিকাল ৪টায় ওই গ্রামের গাজী বাড়ীতে দা দিয়ে নিজ হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে।

মনির হোসেন পাশ্ববর্তী লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া গ্রামের খান বাড়ীর জামাল খানের ছেলে। সে পেশায় একজন জেলে।

স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন ঢালী বলেন, মনির হোসেন নিজ বাড়ী থেকে দুপুর ২টার দিকে নানুপুর শ্বশুর বাড়ীতে আসে। তার স্ত্রী ও ২ মেয়ে পূর্বে থেকেই ওই বাড়ীতে ছিলো। গত ১ বছরের অধিক মনিরের সাথে তার স্ত্রীর জগড়া বিবাদ হয়। এরই মধ্যে কয়েকবার তার স্ত্রীকে মারধর করলে এবং গলাটিপে হত্যার চেষ্টা করলে স্ত্রী শামসুন্নাহার বাপের বাড়িতে চলে আসে।’

এ ইউপি মেম্বার আরো জানায়, ‘ঘটনার সময় স্ত্রীকে নিয়ে যাওয়ার জন্য কয়েকবার তাকে অনুরোধ করে মনির। স্ত্রী যাওয়ার জন্য সম্মত না হওয়ায় অভিমান করে সকলের সামনে ঘরে থাকা দা দিয়ে বাম হাতে কুপ দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

মনির হোসেনের স্ত্রী শামসুন্নাহার বলেন, ‘তার স্বামী কোন কাজ করতে চান না। সে কারণে সে কয়েকমাস ঢাকায় একটি গার্মেন্টেস এ কাজ করে সংসার চালিয়েছেন। অসুস্থ হওয়ায় বাড়িতে আসলে তাকে মারধর করায় বাপের বাড়িতে চলে আসে।’

মনির হোসেনের শ্বশুর সিরাজুল ইসলাম গাজী জানান, এই ঘটনার পর আমরা মনির হোসেনের পিতা মাতাকে খবর দিয়েছি এবং বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লালকে ঘটনা জানানো হয়েছে। চেয়ারম্যান, ইউপি সদস্য ও মনির হোসেনের অভিভাবক আসলে পরবর্তী বিষয়ে সিদ্ধান্ত দিবেন বলে জানিয়েছেন।

সিনিয়র করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ৮ : ৫৭ পিএম, ৯ নভেম্বর ২০১৬, বুধবার
এইউ

Leave a Reply