Home / চাঁদপুর / চাঁদপুরে ৫ দিনব্যাপি স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন
চাঁদপুরে ৫ দিনব্যাপি স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন

চাঁদপুরে ৫ দিনব্যাপি স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন

বাংলাদেশ স্কাউটিং সম্প্রসারণ ও শতাব্দী ভবন প্রকল্পের আওতায় চাঁদপুরে শুরু হয়েছে ১০৬ তম স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স ।

বাংলাদেশ স্কাউট কুমিল্লা অঞ্চলের পরিচালনায় শুক্রবার (২৪ নভেম্বর) থেকে শুরু হয়েছে, এ কোর্স চলবে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত।

চাঁদপুর স্টেডিয়ামের হলরুমে শুক্রবার বিকেলে আনুষ্ঠানিক কোর্সের উদ্ধোধন করেন চাঁদপুর জেলা স্কাউটের সভাপতি ও জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল ।

উদ্ধোধনকালে তিনি বলেন জানুয়ারি মাসের মধ্যে জেলার সকল প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ে কাব এবং স্কাউট দল গঠন করা হবে। এ বিষয়ে জেলা প্রশাসন থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে।

বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের এলটি ও সম্পাদক এবং কোর্স লিডার আবদুল আউয়াল ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক ফারুক আহমেদ, জেলা স্কাউটস সম্পাদক গোলাম সরোয়ার, কমিশনার অজয় ভৌমিক, আঞ্চলিক উপ কমিশনার আলম আরা শাফি, সামছুল আমিন প্রমুখ।

চাঁদপুর জেলা স্কাউটের যুগ্ম সম্পাদক ও চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হাফেজ আহমেদের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রশিক্ষণাথী চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) ও চাঁদপুর জেলা স্কাউটসের সহ-সভাপতি আয়েশা আক্তার , চাঁদপুর জেলার ৪২ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও রোভার স্কাউটসের সদস্যরা ।

প্রতিবেদক: আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৪০ পিএম ২৪ নভেম্বর ২০১৭,শুক্রবার
এইউ

Leave a Reply