Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সৌদি বিমানবন্দরে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মায়া চৌধুরী
সৌদি

সৌদি বিমানবন্দরে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মায়া চৌধুরী

পবিত্র ওমরা হজ পালনের উদ্দেশ্যে সপরিবারে সৌদি আরবে গেলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।
এসময় তার সঙ্গে ছিলেন স্ত্রী পারভীন চৌধুরী রিনা, জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং পুত্রবধূ সুবর্ণা চৌধুরী বীনা ও তার কন্যা রিয়া চৌধুরী।

সোমবার (৩ এপ্রিল) বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের জেদ্দা নগরীর উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। ওই দিন ভোরে সৌদি আরবের জেদ্দা নগরীতে পৌছেন তিনি। সোমবার দিবাগত রাতে সৌদি আরবের মদিনা বিমানবন্দর পৌছলে প্রিয় জননন্দিত এই নেতাকে হাজারো নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সৌদি আরব প্রবাসী আওয়ামী যুবলীগ নেতা ইব্রাহিম খলিল সিকদার, রোমান সরকার, ইব্রাহিম মোল্লা’সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রবাসী যুবলীগ নেতা ইব্রাহিম জানান, জাতির শ্রেষ্ঠ সন্তান রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মায়া ভাইকে অভিনন্দন জানিয়েছি, মায়া ভাইয়ের জন্য রহমত কামনা করছি মহান দয়াময়ের কাছে।

তিনি দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন একজন বীরবিক্রমকে সর্বোচ্চ পদক ‘স্বাধীনতা পদক’ প্রদান করার জন্য।
ফুলেল শুভেচ্ছ বিনিমায় শেষে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন মায়া চৌধুরী বীর বিক্রম নেতার্কর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার। এ সরকার প্রবাসীদের উন্নয়নে নানা পদক্ষেপ নিয়েছেন। তিনি দেশ ও জাতির উন্নয়নে প্রবাসীদের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকেও তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রবাসী নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, পবিত্র ওমরাহ হজ পালনশেষে আগামী ১০ এপ্রিল মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ঢাকায় এসে পৌঁছানো কথা রয়েছে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৫ এপ্রিল ২০২৩