Home / আন্তর্জাতিক / প্রবাস / সৌদিতে জাতীয় পার্টির ইফতার মাহফিল
সৌদিতে জাতীয় পার্টির ইফতার মাহফিল

সৌদিতে জাতীয় পার্টির ইফতার মাহফিল

সিয়াম সাধনার বদৌলতে আল্লাহ তায়ালা আমাদের পাপ মোচন, ইহকালের সুখ শান্তি এবং পরকালের মুক্তি দানে সুযোগ করে দিয়েছেন । মুসলমানদের এই রমজানের বিধান দেওয়ার জন্য আমি আল্লাহ তায়ালার কাছে হাজার শুকুর আদায় করছি । আল্লাহ যেন আমাদেরকে সঠিকভাবে রোজা পালন এবং আল্লাহর রাস্তায় চলার তৌফিক দেন সেই দোয়া করি।

শুক্রবার সৌদি আরবের রিয়াদের একটি রেসোরাঁয় আয়োজিত জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির ইফতার ও দোয়া মাহফিলে ঢাকা থেকে টেলিকন্ফারেন্সের বক্তব্যের মাধ্যমে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের একথা বলেন ।

ব্যবসায়ী দুদু মিয়া বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতারপূর্ব আলোচনা সভায় তিনি আরো বলেন, আপনারা জানেন বাংলাদেশের রাজনীতিতে ক্রান্তিকাল চলছে, বিভিন্ন মানুষ বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছে, মানুষের নিরাপত্তার অভাব, চাকরি বাকরির অভাব, নানান কারনে এই রমজান মাসেও মানুষ অশান্তিতে দিনাতিপাত করছে বলে অভিযোগ আসছে । এই অবস্হায় জাতীয় পার্টি সর্বদা জনগনের পাশে থাকতে এবং মানুষের সুখের জন্য রাজনীতি করছে ।

পার্টি নেতা নাজমুল আহম্মেদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, জাতীয় পার্টি রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল । বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, পার্টির সাধারন সম্পাদক মোস্তফা গরামী । প্রধান বক্তা ছিলেন, যুগ্ম সাধারন সম্পাদক ছাদেকুল ইসলাম শামীম, বিশেষ বক্তা ছিলেন, জাতীয় যুব সংহতির সভাপতি হুমায়ুন কবির হাওলাদার । শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক আবু জাফর মনি ।

নেতাকর্মীদের পার্টির গঠনতন্ত্র এবং পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের “আমার কর্ম আমার জীবন” বইটি পড়ার অনুরোধ করেন কামরুজ্জামান কাজল।

বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সহ-সভাপতি সামছুল হক পাটোওয়ারী, সাংগঠনিক সম্পাদক সুমন গাজী, জাতীয় যুব সংহতি নেতা সরকার হুমায়ুন কবির, হেলাল উদ্দিন, কবির হোসেন, এনামুল হক, শ্রমিক পার্টির নেতা শাহজাহান ওমর প্রমূখ । দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, আনোয়ার হোসেন ।

প্রতিবেদক- সাগর চৌধুরী, সৌদি আরব করেসপন্ডেন্ট

Leave a Reply