Home / চাঁদপুর / ষোলঘর সপ্রাবিতে চাঁদপুর টাইমসের টিফিন বক্স বিতরণ
ষোলঘর সপ্রাবিতে চাঁদপুর টাইমসের টিফিন বক্স বিতরণ

ষোলঘর সপ্রাবিতে চাঁদপুর টাইমসের টিফিন বক্স বিতরণ

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ১৫তম দিন বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় কর্তৃক শতভাগ মিড ডে মিল বাস্তবায়ন লক্ষ্যে স্কুল কর্তৃপক্ষের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিফিন বক্স বিতরণ করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সভাপতি অ্যাড. ইব্রাহীম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম।

বিদ্যালয় ব্যবস্থ্যাপনা কমিটির সদস্য শেখ মো. নাজমুল হাসানের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল।

বক্তারা বলেন, ‘শিশুরা যাতে অভুক্ত না থাকে, বাইরের ভেজাল খাবার না খেতে হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল এটি প্রথম শুরু করেন। চলতি বছরের মধ্যে শতভাগ মিড ডে মিল কর্মসূচি বাস্তবায়ন সম্ভব হবে। শিক্ষকদের দায়িত্ব থাকবে তাদের প্রতি খেয়াল রাখা, যে তারা টিফিন আনছে কিনা। যদি কোনো শিক্ষার্থী তার টিফিন অন্যজনের সাথে শেয়ার করে খায়, এতেও তাদের জন্য একটি বড় শিক্ষা রয়েছে। এতে করে শিশুদের মাঝে দান করার মানসিকতা তৈরি হবে।’

মিড ডে মিল কর্মসূচিতে অংশ নেয়ায় অতিথিবৃন্দ ও স্কুল কর্তৃপক্ষকে চাঁদপুর টাইমসের প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর টাইমসের প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, কলেজ করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সেলিনা বেগম, শিক্ষক রোকেয়া বেগম, জয়ন্তী চক্রবর্ত্তী, জান্নতলি মাওয়া, শামীম আরা বেগম, ছৈয়দ নাছির উদ্দিন, নাজমা আক্তার, আসমাউল হুসনা, তানিয়া আক্তার প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৬ : ৫৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ