চাঁদপুর

সোনার বাংলা গড়তে সোনার মানুষ গড়ে তুলতে হবে : সুজিত রায়

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন,‘ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন। সোনার বাংলা গড়তে হলে আগে সোনার মানুষ গড়ে তুলতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য তোমরা লেখাপড়া শিখে নিজেদেরকে একেকজন মানুষ গড়ে তুলতে হবে।

বুধবার (১ আগস্ট) দুপুর ১ টায় চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে কালো ব্যাচের উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি রায় নন্দী আরো বলেন, ‘ বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে ১৫ আগস্ট স্বাধীনতার পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুসহ তার পরিবারের লোকদের হত্যা করেছেন। সে ষড়যন্ত্রকারীরা এখনো চক্রান্ত করছেন। কিন্তু সব ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশ এগিয়ে যাচ্ছে।

ফরাক্কাবাদ ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে ও প্রভাষক মো.জাহাঙ্গীর হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন-হাইমচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কায়কোবাদ চন্নু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল্লাহ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজী।

এরপরে সুজিত রায় নন্দী পাশ্ববর্তী ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদ্রসায় জাতীয় শোক দিবস উপলক্ষে কালো ব্যাচের উন্মোচন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন।
প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ পিএম, ১ আগস্ট ২০১৮,বুধবার
এজি

Share