বিশেষ সংবাদ

সেহেরির সময় তেহারি খাওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১৫

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

রূপগঞ্জে সেহেরির সময় তেহারি খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রায় ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার গুতিয়াব নামাপাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন ফজলুল হক (৬০), নজরুল ইসলাম (৪৫), রায়হান মিয়া (১৯), জুয়েল মিয়া (৩১), ফজলুল মিয়া (৪০), রাসেল মিয়া (২৭), সোলায়মান মিয়া (৫৫), আমান উল্লাহ (৩৮), অহিদ মিয়া (২৯), ও আমেনা বেগমের (৩৩)।

এদের মধ্যে ফজলুল হককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়রা জানান, এলাকার সুফান সিটি নামে একটি আবাসন প্রকল্পের মালিকপক্ষ পবিত্র শবে-কদর উপলক্ষে গুতিয়াব নামাপাড়া মসজিদে সেহেরিতে মুসল্লিদের জন্য তেহারির ব্যবস্থা করেন। ওই তেহারি রাত ৩টার দিকে স্থানীয় মুসল্লিদের মধ্যে বিতরণ করা হয়। এসময় তেহারি খাওয়া নিয়ে স্থানীয় ফজলুল হকের সঙ্গে আফু মিয়ার বাগবিতণ্ডা হয়। পরে ফজলুল হক ও তার লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে আফু মিয়ার ওপর হামলা চালায়।

একপর্যায়ে আফু মিয়ার পক্ষের লোকজন তাদের বাধা দিলে উভয়পক্ষের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ১৫ জন আহত হন। হামলার সময় উভয়পক্ষের বাড়িঘরে পাল্টা-পাল্টি হামলা, ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলেও অভিযোগ উঠেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৫:০৬ অপরাহ্ন, ৩০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ,  বুধবার ১৫ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share