Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় উপ-সহকারী তত্ত্বাবধায়ক সিফাত
ফিউচার

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় উপ-সহকারী তত্ত্বাবধায়ক সিফাত

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় উপ সহকারী তত্ত্বাবধায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন সাইফুল ইসলাম সিফাত। ২১ জানুয়ারী সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের চেয়্যারম্যান শাফি মোদ্দাসের খান জ্যোতি ও নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা স্বাক্ষরিত পত্রে এ দায়িত্ব অর্পন করেন।

সাইফুল ইসলাম সিফাত হাজীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক থেকে সাংগঠনিক দক্ষতায় চাঁদপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

এক প্রতিক্রিয়ায় সাইফুল ইসলাম সিফাত বলেন, কেন্দ্রীয় সংসদ, বিভাগীয় টিম সহ সকল নীতিনির্ধারকদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য নিষ্টার সাথে সৎ থেকে পালন করে যাবো। এ জন্য প্রয়োজন সকলের অংশগ্রহন মুলক সহযোগিতা। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর চট্টগ্রাম বিভাগের উপ সহকারি তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালনে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

কিছু করতে হলে একটা প্লাটফরম লাগে। একা একা কিছু করা যায় না, সম্ভবও না। সেচ্ছাসেবীদের সহযোগিতা নিয়ে যা যা করা যায় তার সবটা করবো। সবাইতো আমাদের মতো ভালো থাকেন না, বা ভালোভাবে জীবনযাপন করতে পারেন না। সেইসব পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

আমাদের ভ্রাতৃত্ববোধ আমাদের সফলতা এনে দিবে।

উল্লেখ্য, মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। তারপর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় কাজ করে আসছে।