Home / উপজেলা সংবাদ / সেন্ট্রাল উইমেন্স কলেজে অভিভাবক সদস্য পদে মনোনয়ন জমা দিলেন রফিকুল ইসলাম
সেন্ট্রাল
কচুয়ার কৃতি সন্তান রফিকুল ইসলাম মজুমদার

সেন্ট্রাল উইমেন্স কলেজে অভিভাবক সদস্য পদে মনোনয়ন জমা দিলেন রফিকুল ইসলাম

ঢাকা রাজধানীর সেন্ট্রাল উইমেন্স কলেজ গভর্নিং বডির নির্বাচনে অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক ব্যাংকার মো. রফিকুল ইসলাম মজুমদার। তিনি সোমবার সকালে কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলাম এর নিকট এ মনোনয়ন পত্র জমা দেন।

এসময় রফিকুল ইসলাম মজুমদার এর সহধর্মিনি সাচার ডিগ্রি কলেজের সাবেক প্রভাষক সাহিদা খানম,বাংলাদেশ সমবায় ব্যাংক লিঃ এর সহকারী মহাব্যাবস্থাপক মো.হাবিবুর রহমান ও সহকারী মহাব্যবস্থাপক মোঃ নূরুল ইসলাম স্বপন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কলেজ সূত্রে জানা গেছে, গত ২ মার্চ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। সে অনুযায়ী ৫ মার্চ থেকে ৯ মাচ পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং আজ সোমবার উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন চলছে। আগামী ১৬ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ০৮ এপ্রিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মোট ভোটার সংখ্যা রয়েছে ৫ হাজার ১শ ২৬ জন। এদিকে চাঁদপুরের কচুয়ার কৃতিসন্তান, সাবেক ব্যাংকার ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম মজুমদার টিকাতুলি সেন্ট্রাল উইমেন্স কলেজ গভনিংবডি নির্বাচনে অভিভাবক সদস্য পদে জয়ী হতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ মার্চ ২০২৩