Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
মুক্তিযোদ্ধা

কচুয়ায় মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কচুয়ায় মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে ২জন মুক্তিযোদ্ধা ও ট্যালেন্টপুল ও সাধারন গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ৪৪৩জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

কচুয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমির হোসেন মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,উপজেলা শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসুল,মাধ্যমিক শিক্ষা অফিসার আলী আশ্রাফ খান,সংবর্ধিত অতিথি মুক্তিযোদ্ধা আব্দুল মবিন ও জাবের মিয়া,চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি ওমর ফারুক ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার প্রমুখ। আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র,নগদ অর্থ ও শিক্ষা উপকরন বিতরন করেন অতিথিবৃন্দ।

এসময় কচুয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাবেক সভাপতি মফিজুল ইসলাম,শিক্ষা সচিব আলমগীর চৌধুরী,অর্থ সম্পাদক ফখর উদ্দিন,ইউনিয়ন সভাপতি রাজ্জাক সর্দার,আনোয়ার হোসেন,শহীদ উল্যাহ মজুমদার সহ জনপ্রতিনিধি,সাংবাদিক ও সুধীজনরা পস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন প্রতিবছর সম্পূর্ন সুষ্ঠ ভাবে বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে। প্রতি বছরের ন্যায় ২০২২ সালেও এ উপজেলার ৭০টি কিন্ডার গার্টেন শিক্ষার্থীরা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করেন। এতে করে অভিভাবকদের প্রশংসা কুড়িয়েছে এ বৃত্তি পরীক্ষা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ মার্চ ২০২৩