সুস্বাদু খাবারের সমাহার নিয়ে পুরানা পল্টনে উদ্বোধন হলো ক্যাফে তাজমহল

রাজধানীর অভিজাত এলাকা পুরানা পল্টন মোড়ে সংলগ্ন হাউজ বিল্ডিং এর নিচে সুস্বাদু খাবারের সমাহার নিয়ে যাত্রা শুরু হয় ক্যাফে তাজমহল নামের একটি শীতাতাপ নিয়ন্ত্রিত খাবার হোটেল।

চাঁদপুরের কচুয়ার আটোমোড় গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মো: আলী হোসেন সিকদারের পরিচালনায় ঢাকায় সুস্বাদু খাবারের এই হোটেলটি যাত্রা শুরু হয়।

সুলভ মূল্যে পরিচালিত ২২ পুরানা পল্টন এলাকার হাউজ বিল্ডিং এর নিচে ও উপরে দু,তলা বিশিষ্ট এ হোটেলে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করা হয়ে থাকে।

ক্যাফে তাজমহলের ব্যবস্থাপনা পরিচালক ও পূরানা পল্টন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী হোসেন সিকদার জানান, হালাল ব্যবসা ও রুজি হচ্ছে সুন্নত। আমি দীর্ঘ ৩৫ বছর যাবৎ সুনামের সাথে ৭১ পুরানা পল্টন মোড়ে তাজমহল হোটেল পরিচালনা করে সাধারণ ক্রেতাদের সেবা দিয়ে আসছি।

সেবার মান বাড়াতে ক্যাফে তাজমহল নামে আরেকটি নতুন হোটেলের যাত্রা শুরু করি। দেশীয় সুস্বাদু ও উন্নত রুচিশীল খাবার পরিবেশন আমরা অঙ্গীকারবদ্য।

ঢাকায় বসবাসরত কচুয়াবাসী তথা সকল শ্রেণীর পেশার ক্রেতাদের ক্যাফে তাজমহল হোটেলে সাদরে আমন্ত্রণ জানাচ্ছি।

ক্যাফে তাজমহল হোটেল থেকে বিয়ে, পারিবারিক অনুষ্ঠান ও পার্টি সেন্টার সহ যেকোনো অনুষ্ঠানে খাবার সরবরাহ পেতে ০১৮৭১-১১৫৩৮৭ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ সেপ্টেম্বর ২০২৩

Share