Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে হৃদয়ে পৈলপাড়া সংগঠনের ইফতারি সামগ্রী বিতরণ
সুবিধাবঞ্চিত

সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে হৃদয়ে পৈলপাড়া সংগঠনের ইফতারি সামগ্রী বিতরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ পৈলপাড়া গ্রামে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের জন্য ইফতারি সামগ্রী বিতরণ করেছে হৃদয়ে পৈলপাড়া স্বেচ্ছাসেবী সংগঠন। ২১ মার্চ গভীর রাতে অসহায় মানুষদের ঘরে ঘরে এ ইফতার সামগ্রী পৌঁছে দিয়া হয়। পৈলপাড়া গ্রামের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষ উপহার সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে এই সংগঠনের প্রতি।

মতলব ছাত্রকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো. আরিফ সরকার এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে বলেন, এমন ভালো কাজ সবসময় অব্যাহত থাকলে সমাজের অসহায় মানুষের মুখে সহজেই হাসি ফোটানো সম্ভব হবে। পাশাপাশি পৈলপাড়া গ্রামকে এগিয়ে নিয়ে যাওয়া সহজ হবে। এসব কাজে সমাজের মেধাবী তরুনদের এগিয়ে আসা উচিত। তাহলেই এই গ্রাম একটি আদর্শ গ্রাম হিসাবে গড়ে উঠবে।

মো. কামরুল সরকার বলেন, অসহায় মানুষের পাশে দাড়ানোই শিক্ষার মূল উদ্দেশ্য। মানুষ কে ভালোবাসলে ও অসহায়দের পাশে থাকলে আল্লাহ কে পাওয়া সম্ভব। সমাজের সকলেই মানবতার ফেরিওয়ালা হউক এটাই আমার কাম্য।হিংসা নয়,নিন্দা নয়,পরশ্রীকাতরতা নয় বন্ধু হয়ে পাশে থাকুন.

ইফমার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রফেসর মো. আনোয়ার মাহমুদ সকল শুভাকাঙ্ক্ষী এবং সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমরা যেন সবসময় একে অপরের পাশে দাঁড়াতে পারি এবং সুন্দর সমাজ বিনির্মানে সবসময় একসাথে কাজ করে দেশ এবং জাতির উন্নতি সাধণে ভূমিকা রাখতে পারি৷

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়ে পৈলপাড়া সংগঠনের সভাপতি প্রফেসর মো. আনোয়ার মাহমুদ, সহ সভাপতি কণ্ঠশিল্পী মো. কামরুল সরকার, সাধারণ সম্পাদক মোঃ সেন্টু প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ প্রধান,
সাংগঠনিক সম্পাদক মো রাজ্জাক ঢালী,সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফজলু মিজি,কোষাধ্যক্ষ মোঃ রুবেল হোসাইন আবির, দপ্তর সম্পাদক মো. রমিজুল ইসলাম সাগর, উপ-দপ্তর সম্পাদক মো. রহমান বকাউল, সহ কার্যকরী সদস্য মোঃ রমিজ উদ্দিন, মো.নান্নু মিজিসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ মার্চ ২০২৩