Home / বিনোদন / ফরাসি কোম্পানিতে সৌন্দর্য উপদেষ্টা অভিনেত্রী মোনালিসা
ফরাসি কোম্পানিতে সৌন্দর্য উপদেষ্টা অভিনেত্রী মোনালিসা

ফরাসি কোম্পানিতে সৌন্দর্য উপদেষ্টা অভিনেত্রী মোনালিসা

দেশে থেকে আবার পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে মডেল-অভিনেত্রী মোনালিসা। মঙ্গলবার (১৬ আগস্ট) উচ্ছ্বাস নিয়ে ভক্তদের নতুন একটি খবর দিলেন তিনি।

খবরটি হলো প্রসাধনী ও সুগন্ধিসহ নারীদের নিত্যব্যবহার্য পণ্যের বিখ্যাত ফরাসি ব্র্যান্ড সেফোরার সৌন্দর্য উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন মোনালিসা।

এ পদের মূল দায়িত্ব হলো বিক্রয় লক্ষ্য পূরণের সময় গ্রাহক সেবা প্রদান ও তাদের সঙ্গে দীর্ঘস্থায়ী সম্পর্ক বজায় রাখা। এর অংশ হিসেবে গ্রাহকদের মধ্যে প্রসাধন এবং ত্বকের যত্ন তুলে ধরার দায়িত্ব পালন করবেন তিনি।

পরিবার, বন্ধু, ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে ফেসবুকে মোনালিসা লিখেছেন, ‘নতুন দায়িত্ব পেয়ে আমি খুব আনন্দিত। রঙ ও নানান ব্র্যান্ড নিয়ে কাজ করার সুযোগ এসেছে। কি দারুণ! জীবনে অভিজ্ঞতা থেকে অনেক কিছু অর্জন করেছি। পথ চলতে চলতে অসাধারণ কিছু মানুষের দেখা পেয়েছি যারা সত্যিকার অর্থেই উৎসাহব্যঞ্জক ও পরিণত। তাদের সান্নিধ্য আমার সামর্থ্য ও শিল্পদক্ষতাকে পরিণত করেছে। নতুন অ্যাডভেঞ্চার নিয়ে আমি উচ্ছ্বসিত। নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে মুখিয়ে আছি।’

সেফোরা হলো ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত ফরাসি প্রসাধনী প্রতিষ্ঠান। রূপসজ্জা, ত্বকের যত্ন, শরীর, সুগন্ধি, নখের রঙ ও চুলের যত্নের প্রায় ৩০০টি ব্র্যান্ড রয়েছে তাদের।

প্রায় চার বছর পর কিছুদিন আগে দেশে ফিরেছিলেন মোনালিসা। এবার বেশকিছু নাটক এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তিনি।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ এএম, ১৭ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply