Home / বিনোদন / সিনেমা ছেড়ে ইসলামের পথে চাঁদপুরের মেয়ে পুষ্পিতা পপি
Puspita-Popy

সিনেমা ছেড়ে ইসলামের পথে চাঁদপুরের মেয়ে পুষ্পিতা পপি

সিনেমা ছেড়ে এখন ইসলামের পথে হাঁটছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। অতীত জীবন ভুলে নিয়মিত নামাজ রোজা করছেন। তবে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’।

পপির ভাষ্য, এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তবে ভালো লাগছে যে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ভালো লাগার কারণ হচ্ছে, এর পর আর নতুন কোনো চলচ্চিত্রে দর্শক আমাকে দেখতে পাবে না। আমি আর চলচ্চিত্রে কাজ করতে চাই না। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই।

পুষ্পিতা পপি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার পশ্চিম হাটিলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেন। শৈশবকাল কেটেছে নানার বাড়ি সুহিলপুর গ্রামে। সেখানে সুহিলপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। দুই ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার বড়। বাবা নুরুল হক সুহিলপুর ফাজিল মাদ্রাসার শিক্ষক।

Puspita Popy on2

বর্তমানে পপি একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। ছবিতে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা কাজী হায়াৎ। ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’—এ তিনটি চলচ্চিত্র অসমাপ্ত রয়েছে পুষ্পিতা পপির।

২০১৪ সালে আগে যদি জানতাম ‘তুই হবি পর’ ছবির মধ্যেমে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। আর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।

বিনোদন ডেস্ক,১১ ডিসেম্বর ২০১৯