Home / বিনোদন / সিনেমায় অভিনয়ের প্রলোভনে যুবতী মডেলকে ধর্ষণ
সিনেমায় অভিনয়ের প্রলোভনে যুবতী মডেলকে ধর্ষণ

সিনেমায় অভিনয়ের প্রলোভনে যুবতী মডেলকে ধর্ষণ

সিনেমায় অভিনয় করার প্রলোভন দেখিয়ে উঠতি মডেলকে ধর্ষণ করেছে এক নির্মাতা। পাঁচ তারকা হোটেল রুম ভাড়া নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ ওই মডেলের। ভারতের চলচ্চিত্র রাজধানী মুম্বাই শহরে এ ঘটনা ঘটে।

ভারতের জনপ্রিয় দৈনিক এবিপি আনন্দ এক খবরে জানিয়েছে, বলিউডে সিনেমা পাড়ার সাথে যাওয়া আসা নির্মাতা সুরেশ মেহেতা প্রলোভন দেখিয়ে ওই মডেলকে ধর্ষণ করে। সুরেশ নাকি মডেলের কাছে দাবি করে সে বলিউডে সিনেমা প্রযোজনার সঙ্গে যুক্ত।

উঠতি মডেলের দাবি, তাঁকে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মুম্বইয়ের এক পাঁচ তারকা হোটেলে ডেকে নেন সুরেশ। কিন্তু সেখানে যাওয়ার পর তার ভুল ভেঙে যায়। তিনি এও দাবি করেন, তাকে প্রথমে মদ্যপান করতে বাধ্য করেন ওই নির্মাতা। তারপর তাঁকে জোর-জবরদস্তি বিছানায় টেনে নিয়ে যান।

এই ঘটনার পর কোনোভাবে সেখান থেকে বেরিয়ে আসেন ওই মডেল। বেরিয়ে আসার সময় সেই নির্মাতা তাকে প্রাণনাশের হুমকি দেয়। সে সময় সুরেশ বলে- ‘যদি এই কথা জানাজানি হয়, তাহলে ফল ভাল হবে না।’

অভিযুক্ত ওই নির্মাতার বিরুদ্ধে স্থানীয় সান্তাক্রুজ থানায় প্রাথমিক মামলা দায়ের করেছেন ওই মডেল। তাঁর অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছে। এদিকে, অভিযুক্ত নির্মাতা ঘটনার পর থেকেই পলাতক।

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:২২ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর