Home / চাঁদপুর / সাবেক এমপি এম সফিউল্লাহ’র মৃত্যুবার্ষিকিতে দোয়া
chandpur news24

সাবেক এমপি এম সফিউল্লাহ’র মৃত্যুবার্ষিকিতে দোয়া

সাবেক সংসদ সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এম. সফিউল্লাহ এর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আছর চাঁদপুর শহরের রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদে পরিবারের পক্ষ থেকে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বক্তব্যে বলেন, প্রতি বছরই মরহুম সফিউল্লাহ সাহেবের পরিবারের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দলীয় ও সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন। সে আলোকে এ বারও আয়োজন করা হয়েছে। মরহুম এম. সফিল্লাহ দলের জন্য এবং সমাজের জন্য অনেক কাজ করে গেছেন। আমরা মরহুমের জন্য দোয়া করছি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাবেক সদস্য এডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, মরহুমের আত্মীয় ও ব্যবসায়ী শাখাওয়াত হোসেন শাকিল, শহর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিয়াজী, শহর ছাত্রলীগ সভাপতি মো. সোহেল রানা, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বারাকাত মো. রেদওয়ানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী। এছাড়াও গণি স্কুল সংলগ্ন কিতাব উদ্দিন জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী ও মুসল্লীগণ দোয়ায় অংশ নেন।

মিলাদ অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মো. আলমগীর এবং দোয়া পরিচালনা করেন রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদের ইমাম আলহাজ্ব মালানা মো. তোয়াহা। দোয়া অনুষ্ঠানে মরহুমের রুহের মাগফেরাত ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া করা হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৯:০৩ পিএম, ২৫ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply