Home / সারাদেশ / সিটিসেল নেটওয়ার্ক নেই : বিপাকে ১০ হাজার গ্রাহক
সিটিসেল নেটওয়ার্ক নেই : বিপাকে ১০ হাজার গ্রাহক

সিটিসেল নেটওয়ার্ক নেই : বিপাকে ১০ হাজার গ্রাহক

ঝিনাইদহের তিন উপজেলায় এক মাস যাবৎ সিটিসেল মোবাইলের নেটওয়ার্ক নেই। ফলে ঝিনাইদহে জেলায় সিটিসেলের ১০ হাজার গ্রাহক চরম ভোগান্তিতে পড়েছেন।

জনরোষে পড়ে পালিয়েছেন কোম্পানীর ঝিনাইদহের ডিলার ফেইথ টেলিকোমের মালিক শহিদুল ইসলাম মিঠু। কর্মকর্তা বুলবুল আহম্মেদও অফিসে এখন আর আসেন না।

ফলে গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেনের পক্রিয়াও বন্ধ হয়ে আছে।

গ্রাহকরা এইচ.এস.এস সড়কে অবস্থিত কাস্টমার কেয়ারে গিয়ে দেখেন অফিস বন্ধ। আব্দুর রহমান নামে এক গ্রাহক অভিযোগ করেন, বেশি ভাগ সময় ঝিনাইদহের কাস্টমার অফিসটি বন্ধ থাকায় তারা বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিষ্ট্রেন করতে পারছেন না।

তার মতো শত শত গ্রাহক প্রতিদিন হয়রানীর শিকার হচ্ছেন। নেট না থাকায় স্বজনদের খোঁজ খবর নিতে পারছেন না।

কোম্পানীর ঝিনাইদহের ডিলার শহিদুল ইসলাম মিঠু মুঠোফোনে চাঁদপুর টাইমসকে জানান, কারিগরী ত্রুটির কারণে গত ২৯ মার্চ থেকে ঝিনাইদহ সদর, হরিণাকুন্ডু ও শৈলকপুায় নেটওয়ার্ক বন্ধ। কি সমস্যা আছে তাও তিনি বলতে পারেন না।

ঝিনাইদহ কাস্টমার কেয়ারের কর্মকর্তা বুলবুল আহম্মেদ জানান, কি কারণে নেট বন্ধ তা আমার জানা নেই। আপনারা উর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে তথ্য নিতে পারেন।

তবে নাম প্রকাশ না করার শর্তে সিটিসেল কোম্পানীর এক কর্মকর্তা জানান, টাওয়ারের বিদ্যুৎ বিল বাকী থাকার কারণে সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ বিভাগ। ফলে বিটিএস মেশিন বন্ধ হয়ে গেছে।

এ ছাড়া বিটিআরসি থেকে ট্রেড লাইসেন্স নবায়ন করা নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। টাকার অভাবে ট্রেড লাইসেন্স নবায়ন করা যাচ্ছে না।

বিষয়টি নিয়ে খুলনা বিভাগের ম্যানেজার (নেটওয়ার্ক) আমির হোসেন জানান, বিদ্যুৎ লাইন বিচ্ছন্ন থাকার কারণে ট্যকনিক্যাল কিছু সমস্যা হয়েছে।

এ কারণে আমরা সেবা দিতে পাচ্ছি না। তবে দ্রুতই আমরা সমস্যা কাটিয়ে উঠতে পারবো। বিটিআরসি থেকে ট্রেড লাইসেন্স নবায়নে জটিলতার কথাও স্বীকার করেন এ কর্মকর্তা।

]জাহিদুর রহমান তারেক, ঝিনাইদহ করেসপন্ডেন্ট [/author]

: আপডেট ১:২৫ পিএম, ২৭ এপ্রিল ২০১৬, বুধবার
ডিএইচ