Home / চাঁদপুর / সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিনের দাফন
সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিনের দাফন

সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিনের দাফন

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ সামছুদ্দিন আহামেদ বিএ’র বুধবার (২৮ এপ্রিল) দু’দফা দাফন সম্পন্ন হয়েছে।

সকাল ১০ টায় চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও বাদ জোহর মরহুমের গ্রামের বাড়িতে দু’দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম জানাজায় ইমামতি করেন জিয়া ছাত্রবাস জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা তোয়াহা।

জানাজাপূর্বক মরহুমের রুহে মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, মরহুমের ছোট ভাই ও জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মাস্টার, চাঁদপুর পৌনসভার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ইউসুফ গাজি। এসময় বিভিন্ন রাজনীতিক দলের নেতৃবৃন্দ ও সর্বস্থরের মুসল্লিগণ উপস্থিত ছিলেন। বাদ জোহর ফরিদগঞ্জ উপজেলাধীন ১০ নং গোবিন্দপুর ইউনিয়নের রামপুর গ্রামের আবদুর রব সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের ২য় জানাজা শেষে পাারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রসঙ্গত, মরহুম সামছুদ্দিন আহামেদ রাজনীতি করার পাশাপাশি দীর্ঘদীন পাট ব্যবসার সাথে জড়িত ছিলেন। তিনি ১৯৮৪ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। গত মঙ্গলবার দুপুর পৌনে ২টায় তিনি ঢাকা আনোয়ার খান মডেল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ৭ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিনের দাফন

About The Author

আশিক বিন রহিম

: আপডেট ২:২৫ পিএম, ২৭ এপ্রিল ২০১৬, বুধবার
ডিএইচ