Home / উপজেলা সংবাদ / কচুয়া / সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের আহত ৪
Accident

সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের আহত ৪

চাঁদপুর কচুয়ায় সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কচুয়া-গৌরিপুর সড়কের চেলাকান্দা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার তেগুরিয়া গ্রামের ইদ্রিস প্রধান,স্ত্রী কাজল রেখা, মেয়ে মনি আক্তার ও ছেলে কবির হোসেন।

জানা যায়, ইদ্রিস প্রধান গৌরিপুর হাসপাতালে চিকিৎসা নিতে যাওয়ার সময় সাচারের চেলাকান্দা এলাকায় সিএনজি চালক শুক্কর আলী ট্রাকের সাথে নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা একই পরিবারের ৪ জন সদস্য গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে সাচার ডায়মন্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যায়। এদিকে মনি আক্তার ও কাজল রেখার অবস্থা খুবই আশঙ্কাজনক রয়েছেন বলে পরিবার জানান।

আহত ইদ্রিস প্রধান ও স্ত্রী কাজল রেখা জানান, সাচার এলাকার সিএনজি চালক শুক্কর আলী নেশাগ্রস্থ হয়ে গাড়ি চালিয়েছেন। যার কারনে সে ট্রাক অবস্থারনত অবস্থায় থাকায় সিএনজিকে ট্রাকের সাথে ধাক্কা দেয়।

এ ঘটনায় চালক শুক্কুর আলী ঘটনাস্থল দ্রুত পালিয়ে যায়। ফলে আমরা একই পরিবারের সবাই গুরুতর আহত হই। এদিকে স্থানীয়রা সাচার পুলিশ ফাঁড়িকে খবর দিলে সিএনজি জব্দ করে ক্যাম্পে নিয়ে আসে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৯ আগস্ট ২০২০