Home / চাঁদপুর / সালাউদ্দিন ভূঁইয়ার মৃত্যুতে জেলা জাসদের শোক প্রকাশ
salauddin ,jsd

সালাউদ্দিন ভূঁইয়ার মৃত্যুতে জেলা জাসদের শোক প্রকাশ

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর লক্ষ্মীপুরের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন ভ’ূঁইয়া বৃহস্পতিবার (২ নভেম্বর ) দিবাগত রাত ১ টার সময় হ্রদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন (ইন্ন …. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

স্বাধীনতা যুদ্ধের এ বীর সৈনিক সু-দীর্ঘ কাল যাবত জাসদের সক্রীয় রাজনীতিতে সম্পৃক্ত থেকে গণমানুষের অধিকার আদায়ে কাজ করেছেন। জাসদের এ দীর্ঘ সংগ্রাম ও আন্দোলনের বাঁকে বাঁকে জাসদের অনেক সু-প্রতিষ্ঠিত নেতাই রাজনৈতিকভাবে বিভ্রান্ত হয়ে দলত্যাগ করে জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করে জনগণের বিপক্ষে দাঁড়িয়েছেন ।

বর্তমানে জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরিন আক্তারের নেতৃত্বে পরিচালিত জাসদ তার সংগ্রামের যে ঐতিহ্যবাহী পতাকা বহন করে সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে যুদ্ধাপরাধীদের বিচার,সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের উচ্ছেদ,সুশাসন কায়েমের মাধ্যমে বৈষম্যহীন শোষনমুক্ত গণতান্ত্রিক সমাজ নির্মাণের লক্ষ্যে সংগ্রাম করে চলেছে।

তিনি ওই সমাজ নির্মাণের জাসদের সংগ্রামী একজন নেতা ছিলেন । জাসদের প্রতিটি নেতাকর্মী তাঁর অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর লক্ষ্মীপুরের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন ভ’ূঁইয়ার মৃত্যুতে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সভাপতি অধ্যাপক মো.হাসান আলী সিকদার ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন মজুমদার গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

প্রতিবেদক :আবদুল গনি
আপডেট, বাংলাদেশ সময় ৫:১৫ পিএম,৪ নভেম্বর ২০১৭,শনিবার
এজি

Leave a Reply