Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাময়িক বরখাস্তই থাকছেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির
সাময়িক বরখাস্তই থাকছেন
লাঞ্ঝিত প্রকৌশলী ও উপজেলা চেয়াম্যান

সাময়িক বরখাস্তই থাকছেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত চেয়ে করা আবেদন উত্থপিত হয়নি মর্মে খারিজ করেছেন হাইকোর্ট।

১৯ আগস্ট বুধবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। এ সংক্রান্ত সংবাদ-  অবশেষে কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নুর আলম নামে শিক্ষা প্রকৌশল অধিদফতরের এক উপ-সহকারী প্রকৌশলীকে মারধরের অভিযোগ ওঠার পর চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহানকে গত ২৩ জুলাই সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

ওই আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে তিনি হাইকোর্টে রিট করেন। আদালতে রিট আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এম কে রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল জেসমিন সুলাতানা শামসাদ ও সহকারি অ্যাটর্নি জেনারেল সামীউল আলম সরকার।

আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি অ্যাটর্নি জেনারেল সামীউল আলম সরকার।

গত জুলাইতে কচুয়া উপজেলার ‘শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়’ এর নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শনে গিয়ে প্রকৌশলী নূর আলম মারধরের শিকার হন। উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির লোকজন নিয়ে তাকে মারধর করেছেন বলে অভিযোগ করেন তিনি।

এছাড়া ঘটনার দিনই শাহজাহান শিশিরকে প্রধান আসামি করে কচুয়া থানায় মামলা দায়ের করেন নুর আলম।

স্টাফ করেসপন্ডেট,২০ আগস্ট ২০২০