Home / চাঁদপুর / সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিন বিএ আর নেই
সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিন বিএ আর নেই

সাবেক চাঁদপুর পৌর চেয়ারম্যান সামছুদ্দিন বিএ আর নেই

চাঁদপুরের সাবেক পৌর চেয়ারম্যান সামছুদ্দিন আহমেদ বিএ আর নেই। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ১ টা ৩০মিনিটে ঢাকা ধানমণ্ডি একটি বেসরকারি হাসপাতালে দীর্ঘদিন রোগে ভুগে না ফেরার দেশে চলে যান(ইন্না…রাজিউন)।

তার ছেলে ইখতেয়ার উদ্দিন শিশু মুঠোফোনে বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ৭ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তারম প্রথম নামাজে জানাযা বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় চাঁদপুর হাসান আলী মাঠে, ২য় জানাযা বাদ জোহ ফরিদগঞ্জ উপজেলার পুরাতন রামপুর আবদুর রব সিনিয়র মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।

পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের ছেলে ইখতেয়ার উদ্দিন শিশু।

সাবেক এ চেয়ারম্যান দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার সুস্থ্যতায় কিছুদিন আগে একযোগে চাঁদপুর শহরের একাধিক মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছিলো।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে চাঁদপুর টাইমস প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল জানান, এরকম একজন ব্যক্তির মৃতু্যতে চাঁদপুরবাসী গুনি ও জনসেবককে হারালেন। আমি তার মাগফেরাত কামনার পাশাপাশি শোক-সন্তস্ত্র পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

 

এদিকে প্রবীণ রাজনীতিবিদ, চাঁদপুর পৌরসভার সাবেক সফল চেয়ারম্যান সামসুদ্দিন আহমেদ বি.এ. এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিক সহ সকল যুগ্ম আহ্বায়ক এবং বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এক যৌথ শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দপ্তরের দায়িত্বে মাহবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।
শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেনসহ জেলা যুবদল নেতৃবৃন্দ। তাঁরা এক শোক বার্তায়  মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। চাঁদপুর জেলা যুবদলের দপ্তর সম্পাদক কামরুল ইসলাম জুগলু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

আরেক বার্তায় চাঁদপুর জেলা ছাত্রদল জানায়, সাবেক যুগ্ম সম্পাদক মো. ইখতিয়ার উদ্দিন শিশুর পিতা চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান জনাব শামছুউদ্দিন বিএ এর মৃত্যুতে গভির শোক ও সমবেদনা জানিয়েছেন জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহমেদ বাহার ও সিনিয়র যুগ্ন আহবায়ক মাসুদ মাঝি।

শোক বার্তায় তারা বলেন, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান জনাব শামছুউদ্দিন বিএ এর মৃত্যুতে চাঁদপুরবাসী একজন অভিবাবক হারালো।

এ শূন্যতা পূরণ হবার মতো নয়। শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেধনা জ্ঞাপন করেন।

বিষ্ণুদী ক্লাবের সাবেক সভাপতি সামসুদ্দিন আহমেদ বি.এ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিষ্ণুদী ক্লাবের সভাপতি এড. সেলিম আকবর, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ মোঃ জাহাঙ্গীর, সহ-সভাপতি শাহিদ হোসেন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম জুগলু, সদস্য মোঃ নুরু, মোঃ মহসিন পাটওয়ারী। তাঁরা এক শোক বার্তায়  মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

চাঁদপুর টাইমস রিপোর্ট : আপডেট ২:২০ পিএম, ২৬ এপ্রিল ২০১৬, মঙ্গলবার
ডিএইচ