Home / চাঁদপুর / সাবেক এমপি এম. সফিউল্ল্যাহ’র মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
mp-safiullah

সাবেক এমপি এম. সফিউল্ল্যাহ’র মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাঁদপুর- ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মরহুম এম. সফিউল্ল্যাহ এর দশম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বাদ আসর মরহুমের কন্যা ও জেলা আওয়ামীলীগের সদস্য সাজেদা সুলতানা কাকন এর আয়োজনে নিজ বাড়িতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন গনি উচ্চ বিদ্যালয় সংলগ্ন কিতাব উদ্দিন জামে মসজিদের খতিব মাও. মো. তাজুল ইসলাম।
মিলাদ ও দোয়া পূর্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। এ সময় বাংলাদেশ খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান,

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা ন্যাপ সভাপতি আবুল কালাম, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাহেদ সরকার, জেলা হর্কাস মার্কেট ব্যবসায় সমিতির সভাপতি আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল হোসাইন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন,

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

স্টাফ করেসপন্ড্টে
২৫ অক্টোবর, ২০১৮

Leave a Reply