Home / জাতীয় / রাজনীতি / সাবেক এমপির মৃত্যুতে বেঙ্গলের শোক
এমপির মৃত্যুতে

সাবেক এমপির মৃত্যুতে বেঙ্গলের শোক

রাজশাহী-১ তানোর-গোদাগাড়ী আসনের সাবেক এমপি ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. দুরুল হুদার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধে রাজধানী ঢাকার বেঙ্গল প্লাটুনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

এক শোকবার্তায় ইসমাঈল হোসেন বেঙ্গল বলেন, মো. দুরুল হুদা ছিলেন একজন বরেণ্য মুক্তিযোদ্ধা, নির্বাচিত জনপ্রতিনিধি ও বিশিষ্ট্য রাজনীতিবিদ। রণাঙ্গণের বীর দুরুল হুদা তাঁর জীবদ্দশায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গিয়েছেন। মানবকল্যাণই ছিলো তার ব্রত। তার মৃত্যুতে জাতি হারিয়েছে এক শ্রেষ্ঠ সন্তানকে। আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য,রোববার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. দুরুল হুদা ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ৩ কন্যা ও এক পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। বীর মুক্তিযোদ্ধা মো. দুরুল হুদা ১৯৫৫ সালের জুন মাসে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোল্লাটোলা গ্রামে জন্মগ্রহণ করেন।

এদিকে, রাজশাহীর সাবেক মেয়র ও এমপি দুরুল হুদার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বার্তা পাঠিয়েছেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাধারণ সম্পাদক নঈম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শেখ আতাউর রহমান, মনোয়ার হোসেন, সফিকুল অক্তার রবি, সাংগঠনিক সম্পাদক নূরুল আমিন, সিটি কমান্ডার নূরুল ইসলাম ও আব্দুল আজিজসহ ৫০ জন মুক্তিযোদ্ধা।

আতাউর রহমান সোহাগ