Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
সাবেক ইউপি চেয়ারম্যানের

কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

কচুয়া উপজেলার পালগিরি গ্রামের অধিবাসী বিশিষ্ট শিল্পপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, প্রবীণ আওয়ামী লীগ নেতা, ১০নং গোহট উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আব্দুল হাই মুন্সীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

১১ জুন শুক্রবার বাদ জুমা মরহুমের কবর জিয়ারত ও পালগিরী পূর্ব পাড়া জামে মসজিদসহ ইউনিয়নের বিভিন্ন এতিমখানা, হাফিজিয়া মাদ্রাসার এলাকার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মরহুমের একমাত্র সন্তান ১০নং গোহট উত্তর ইউনিয়নের যুবলীগের সভাপতি মো.সাইফুর রহমান মুন্সির সভাপতিত্বে ও উপজেলা ছাত্ররীগের সাবেক সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজের পরিচালনায় গোহট উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী আব্দুল হাই মুন্সীর স্মৃতিচারন নিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন,কচুয়া উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত হওয়া) ও সাবেক ছাত্রনেতা মো.শাহজাহান শিশির।

এসময় বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ১০নং গোহট উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মো.কবির হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো.আমিন উদ্দিন,সাধারন সম্পাদক মো.মনির হোসেন মেম্বার,উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো.শাহ পরান,উপজেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মো.সোহাগ উদ্দিন,কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামস্ মিঠু প্রমুখ। এসময় এলাকার বিভিন্ন মসজিদের মুল্লিগন ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০২০ সালে ৯জুন ঢাকা স্কয়ার হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু