Home / সম্পাদকীয় / সাফল্য গাঁথা শিক্ষার্থীদের অভিনন্দন
Editorial-Picture

সাফল্য গাঁথা শিক্ষার্থীদের অভিনন্দন

সারাদেশের ৮ টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা, ১ মাদ্রাসা ও ১ টি কারিগরি শিক্ষা বোর্ডের এসএসসি,দাখিল ও ভকেশনাল ফলাফল ঘোষিত হয়েছে। আমরা সাফল্য গাঁথা শিক্ষার্থীদের অভিনন্দন ও নিরন্তন শুভেচ্ছা জানাই। সকল বোর্ডের পাসের হার ৭৭ %।

সারাদেশে জিপিএ-৫ অর্জনকারী শিক্ষার্থীর সংখ্যা ১ লাখ ১০ হাজার ৬শ’২৯ জন। এবারের ফলাফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সন্তোষপ্রকাশ করেছেন।

কুমিল্লা বোর্ডের অধীন চাঁদপুর জেলার মাধ্যমিক, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের পাসের হার ৯১ %। চাঁদপুরে জিপিএ-৫ অর্জনকারী শিক্ষার্থীর সংখ্যা ১ হাজার ২১ জন। চাঁদপুর টাইমসের পক্ষে সকল সাফল্য গাথাঁ শিক্ষার্থীদের প্রতি অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি যে সব শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ অর্জন করল ওই সব প্রতিষ্ঠান,স্কুল ম্যানেজিং কমিটি অভিভাবক ও প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকদেরও জানাই অভিনন্দন ও শুভেচ্ছা।

যারা কাংখিত ফলাফলে ব্যর্থ হয়েছো তাদের প্রতি রইলো আমাদের ভালোবাসা ও সহমর্মিতা । বিচলিত না হয়ে আগামী ধাপে এ লক্ষ্য অর্জনে সচেষ্ট থাকার আহবান জানাই। কেননা সফলতার ভেতরই সার্থকতা বিদ্যমান রয়েছে।

আজকের কৃতিমানরাই আগামী দিনের ভবিষ্যৎ দেশপ্রেমিক নাগরিক হবে। দেশের কর্ণধার ও দেশ পরিচালনার দায়িত্ব নেবে- এটাই প্রত্যাশা করছি।

সম্পাদকীয়
আপডেট,বাংলাদেশ সময় ৭:১৫ পিএম,৮ মে ২০১৮, মঙ্গলবার
এজি

Leave a Reply