সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসা কমিটির প্রথম সভা

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার নব নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মাদ্রাসা মিলনায়তনে শিক্ষক ও অভিভাবকদের সাথে প্রথম সভা করেন মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. আবুল বাসার। এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমাকে এ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি পদে আপনারা নির্বাচিত করায় আমি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি মাদ্রাসাটির অতীতের গৌরব ফিরিয়ে আনতে এবং উন্নয়ন,শিক্ষার মান ধরে রাখতে যা যা প্রয়োজন তা করা হবে।
মাদ্রাসার সুপার হেদায়েত উল্যাহ’র পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন,মাদ্রাসার সহ-সুপার মো. দেলোয়ার হোসেন,ইউপি সদস্য বিল্লাল হোসেন,সমাজসেবক আব্দুল খালেক, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হামিদ,আবু সুফিয়ান,জাহাঙ্গীর আলম মুন্সী,শিক্ষক প্রতিনিধি মফিজুল ইসলাম,কাজী আব্দুস সোবহান প্রমুখ।
পরবর্তীতে মাদ্রাসার নতুন বিদ্যুৎসাহী সদস্য পদে সাচার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সাচার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. খোরশেদ আলমকে সকল সদস্যদের সম্মতিক্রমে বিদ্যুৎসাহী পদে মনোনীত করা হয়। পরে নব নির্বাচিত মাদ্রাসার সভাপতি আবুল বাসার মেম্বার মাদ্রাসার প্রতিটি শ্রেনিকক্ষে শিক্ষার্থীদের সাথে বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনা করেন এবং শিক্ষার উন্নয়নে মাদ্রাসাকে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতি দেন। এসময় মাদ্রাসার শিক্ষক,অভিভাবক ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,১৭ সেপ্টেম্বর ২০২৩

Share