Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাচারে উপজেলা চেয়ারম্যান পদে মাহবুব আলমের সমর্থনে পথসভা
চেয়ারম্যান

সাচারে উপজেলা চেয়ারম্যান পদে মাহবুব আলমের সমর্থনে পথসভা

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কচুয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলমের সমর্থনে কচুয়া উপজেলার ১, ২ ও ৩নং ইউনিয়নের জনসাধারনের সাথে পথসভা ও বিশাল শোডাউন করেছেন। এ উপলক্ষে শনিবার বিকালে সাচার বাজারে বিশাল শোডাউন মিছিল করা হয়। মিছিলটি সাচার উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে সাচার বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ শেষে সাচার ডিগ্রি কলেজ মাঠে পথসভায় মিলিত হয়।

উপজেলা যুবলীগের সদস্য মো. সোহেল মাহমুদের পরিচালনায় বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান মনির হোসেন, আলহাজ¦ আব্দুস সালাম সওদাগর, হাবিব মজুমদার জয়, নুরে-ই আলম রিহাত, আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আবু আক্কাস মজুমদার, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবির হোসেন মজুমদার, সাধারন সম্পাদক সোহাগ খান, পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম, ইউপি সদস্য জাহাঙ্গীর দেওয়ান, চান মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার প্রমুখ। এসময় ১২ নং আশ্রাফপুর ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল মুন্সি, জেলা স্বেচ্ছাসেবকলীগের উপপ্রচার সম্পাদক কামাল পারভেজ মিয়াজী, ২নং পাথৈর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালমান চৌধুরী কাইয়ুম, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা সজিব, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রদীপ সরকার, সাধারন সম্পাদক আরাফাত হোসেন লাদেনসহ বিভিন্ন ইউনিয়নের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থকরা এ সভায় যোগদান করেন।

সাচারে শোডাউনকে ঘিড়ে বিকেল চারটা থেকে সাচার এলাকার পাশ্ববর্তী এড়িয়া বিতারা, পাথৈরসহ বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে পথ সভায় যোগদানের মাধ্যমে জনসভায় রূপান্তর করে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ ফেব্রুয়ারি ২০২৪