চাঁদপুরে সাংবাদিক মাকসুদুল আলমের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করে চাঁদপুর প্রেসক্লাব।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২টার দিকে চাঁদপুর প্রেসক্লাবের ৩য় তলায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, মির্জা জাকির, এ এইচ এম আহসান উল্ল্যাহ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, কোষাধ্যক্ষ অ্যাড. ইয়াছিন আরাফাত ইকরাম, সদস্য রফিকুল ইসলাম বাবু প্রমূখ। পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন এস এম এম আলম।

এ সময় মরহুমের বড় ভাই শাহ্ মোহাম্মদ আলমগীর, শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীরসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এ এইচ এম আহসান উল্ল্যাহ।

মরহুমের স্মৃতিচারণ করে সাংবাদিকরা বলেন,
সাংবাদিকতায় শাহ্ মোহাম্মদ মাকসুদ একজন দক্ষ লেখক, সাংবাদিক ও আবৃত্তিকার ছিল। অনুসন্ধানী সাংবাদিকতায় শাহ্ মোহাম্মদ মাকসুদ এর অনেক দক্ষতা ছিল। তিনি সাংবাদিকতা করতে গিয়ে অনেকবার আহত হন, তবে তার পেশাগত কাজ থেকে পিছপা হন না। তিনি পেশাগত কাজে সবসময় সহকর্মীদের উৎসাহ দিতেন। আজ তিনি আমাদের মাঝে নেই। তবে তার কর্মকান্ডগুলো আমাদের মাঝে স্মৃতি হয়ে রয়ে গেছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট

Share