Home / চাঁদপুর / সাংবাদিক আ. সালাম আজাদ জুয়েলের শ্বাশুড়ির ইন্তেকাল
Shok News

সাংবাদিক আ. সালাম আজাদ জুয়েলের শ্বাশুড়ির ইন্তেকাল

দৈনিক চাঁদপুর প্রবাহের বিশেষ প্রতিনিধি ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুস সালাম আজাদ জুয়েলের শ্বাশুড়ি রেহানা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)।

মঙ্গলবার (৬ জুন) সকালে তিনি চাঁদপুর বেলভিউ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

পরে যোহরের নামাজের শেষে হাজীগঞ্জ মকিমাবাদ মরহুমার স্বামীর বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি দীর্ঘ এক বছর কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি তার একমাত্র মেয়ে, জামাতা, এক নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এদিকে রেহানা বেগমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেছে দৈনিক চাঁদপুর প্রবাহ পরিবার।

এক বিবৃতিতে পত্রিকার মালিক, প্রকাশক, মুদ্রাকর ও উপদেষ্টা সম্পাদক এবং মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, ব্যবস্থাপক আব্দুস সোবহান রানা, সিনিয়র রিপোর্টার তালহা জুবায়ের শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, বেলভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডা. হারুন অর রশিদ (সাগর), ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনজুর আহমেদ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদাউস, দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এ এইচ এম আহছান উল্লাহ, ডা. সুজাউদৌল্লা রুবেল, সাংবাদিক ওয়াদুদ রানা, সাংবাদিক খুরশিদ আলম, বেলভিউ হাসপাতালের পরিচালক ফারুক আহমেদ সেলিম, মামুন আলম, জাহিদ হোসেন রুবেল, জেলা যুবলীগ নেতা জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা জিএম হাসান তাবাচ্ছুম, কামাল হোসেন, জাকির হোসেন খান, সাবেক ছাত্রনেতা খাজা আহমেদ মজুমদার, কামরুল হাসান সউদ, আনোয়ার হোসেন, নজরুল ইসলাম সুমন, হেলাল উদ্দিন আহমেদ, বাহাউদ্দিন বাহার, আমির হোসেন, লিটন চন্দ্র কুড়ি, বারাকাত উল্লাহ পাটোয়ারী।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ৬ জুন ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply