Home / সারাদেশ / কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Comilla-...

কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লায় পালিত হয়েছে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে নগরীর টাউন হল মাঠ থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হলে গিয়ে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

১২ ফেব্রুয়ারি দুপুরে অনুষ্ঠিত র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কবি ফখরুল হুদা হেলাল, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির,প্রথম আলোর এম সাদেক,সংগঠক জুনায়েদ শিকদার তপু,সময় টেলিভিশনের বাহার রায়হান, মাছরাঙা ও চাঁদপুর টাইমসের জাহাঙ্গীর আলম ইমরুল।

জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলা শাখার সভাপতি অমল মজুমদার,সাধারণ সম্পাদক হালিম সৈকত,সাবেক সাংগঠনিক সচিব খন্দকার দেলোয়ার হোসেন, সহ সভাপতি ফয়েজ আহম্মদ, রবিউল বাশার খান,ডা.আ.আউয়াল সরকার,ডাক প্রতিদিনের নুরুল ইসলাম,খন্দকার আলে এমরান,এইচ এম মহিউদ্দন, অন নিউজের হেড অব নিউজ জহিরুল হক বাবু,ডাক প্রতিদিনের মামুন সরকার, কুমিল্লা প্রতিদিনের জায়ফুল্লাহ খন্দকার, দুর্নীতির সন্ধানে পত্রিকার রানা, আহসান হাবীব, সোহাগ মিয়াজি, দৈনিক কালজয়ীর জহিরুল ইসলাম মারুফ, গোলাম কিবরিয়া, সামাজিক সংগঠন গ্রীন ভয়েস-এর সদস্য সচিব রিয়াদ প্রমূখ।

জাহাঙ্গীর আলম ইমরুল, ১২ ফেব্রুয়ারি ২০২০